আলিয়াকে ভুলেই গেছেন রণবীর! অন্য নারীর সঙ্গে ঘুরতে চলে গেলেন দুবাই

গত বছর থেকেই বলি পাড়ার অলিগলিতে জোরে শোনা যাচ্ছিল রণবীর-আলিয়ার বিয়ের গুঞ্জন। চলতি বছরের প্রথম দিক থেকেই নাকি বিয়ের প্রস্তুতিও শুরু করে দিয়েছিল কাপুর পরিবার। কিন্তু তারপর করোনা চলে আসায়, ভেস্তে যায় সমস্ত প্ল্যান। কিন্তু এবার শোনা যাচ্ছে আলিয়াকে ভুলেই গিয়েছেন রণবীর। আলিয়াকে ফেলে রেখে অন্য নারীর সঙ্গে ঘুরতে চলে গেলেন দুবাইতে। কি অবাক হলেন শুনে? তাহলে চলুন ব্যাপারটা একটু খুলেই বলা যাক।

বর্তমানে দুবাইতে গিয়ে ছুটি কাটাচ্ছেন রণবীর। নিজের সোশ্যাল মিডিয়ায় দুবাইয়ের ছবি শেয়ার করেন তিনি। তবে সেই ছবি দেখে অবাক হয়ে যাবেন আপনি। আলিয়ার বদলে অন্য এক নারীর সঙ্গে দুবাইতে গিয়ে ছুটি কাটাচ্ছেন রণবীর। তার সঙ্গে ছবি তুলে শেয়ার করলেন নিজের সোশ্যাল মিডিয়ায়। এই ছবি দেখে রীতিমত অবাক নেটবাসীরা। এর মধ্যেই ভুলে গেলেন আলিয়াকে, একাধিক জল্পনা দানা বাঁধছে।

লকডাউন কাটতে না কাটতেই বলিউড ও টলিউডের একাধিক তারকার বেরিয়ে পড়েছেন ছুটি কাটাতে। কেউ মালদ্বীপে কেউবা দুবাইতে। রণবীরও রয়েছেন সেই তালিকায়। একান্তে কিছুটা সময় কাটানোর জন্য চলে গেছেন দুবাই। তবে একা যান নি, আর নাই আলিয়ার সঙ্গে গিয়েছেন। অন্য এক নারীর সঙ্গে ছুটি কাটালেন রণবীর। নেট দুনিয়ায় রীতিমতো ভাইরাল হয়ে গেছে তাদের ছবি। নেটবাসীদের এখন একটাই বক্তব্য, কে এই মেয়েটি? রণবীরের সঙ্গে কেনইবা রয়েছেন দুবাইতে? তাহলে কি এবার সম্পর্ক বিচ্ছেদ রণবীর-আলিয়ার? এইসব প্রশ্নের উত্তর দিলেন রণবীর নিজে। পোস্টেই জানিয়ে দিলেন, এই মেয়েটি আর কেউ নন, রণবীরের এক ফ্যান। দুবাইতে নিজের পছন্দের সুপারস্টারকে দেখে সেলফি তুলে নিলেন তাঁর সাথে।

Comments
Loading...