বিশেষ একজনের সঙ্গে বিছানায় শুলেন ঋতাভরী, জেনে নিন সে কে

টলিপাড়ার প্রথম সারির অভিনেত্রীদের মধ্যে একজন তিনি। নিজের লাস্যময় রূপ দিয়ে মাতোয়ারা করে রেখেছেন দর্শকদের। সোশ্যাল মিডিয়ায় একের পর এক ঘুম কেড়ে নেওয়ার মতো ছবি শেয়ার করেন। তবে অভিনয়ের পাশাপাশি ঋতাভরী চক্রবর্তীর ব্যক্তিগত জীবন সম্পর্কেও জানতে উৎসুক তাঁর ভক্তরা। অভিনেত্রীর জীবনে কি রয়েছে কোন বিশেষ একজন? তা জানার জন্য সব সময় ব্যাকুল হয়ে থাকেন নেটিজেনরা। সম্প্রতি জানা গেল সেই বিশেষ একজনের সম্পর্কে। যাকে ছাড়া এক মুহূর্ত থাকতে পারেন না ঋতাভরী। সিনেমার সেটে হোক কিংবা ঘরের বিছানায় সব জায়গায় থাকে সেই বিশেষ একজন।

আসলে এই বিশেষ একজন হলো ঋতাভরীর সবথেকে প্রিয় আদরের টেডি বেয়ার। ঠিকই বলছি, এই বিশেষ একজন হলো একটি স্টাফড টয়। যাকে সব সময় নিজের সঙ্গে নিয়ে রাখেন ঋতাভরী। তাঁর কাছে সবথেকে আদরের জিনিস, এই টেডি বেয়ারটি। টেডি বেয়ারটির রঙ বাদামী। তাকে জামাও পড়িয়েছেন ঋতাভরী। সব জায়গায় নিয়ে যান এই পুতুলটিকে। সিনেমার সেট হোক কিংবা শোয়ার বিছানা। রাতের বেলায় এই টেডি বেয়ারটিকে জড়িয়ে ধরেই ঘুমান অভিনেত্রী।
সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম প্রোফাইল সেই টেডি বেয়ারটিকে জড়িয়ে ধরে শেয়ার করেন একটি ভিডিও। দেখে নিন সেই ভিডিও।

তবে অনেক সময়ে শ্যুটিং, প্রচার, বিভিন্ন বিনোদনের অনুষ্ঠানে নিয়ে যেতে পারেন না নিজের পছন্দের টেডি বেয়ারকে। তবে নিজের ঘরে সব সময় তাঁর সাথে থাকে তাঁর পছন্দের পুতুল। তাকে জড়িয়ে ধরে না আসলে ঘুমই আসেনা অভিনেত্রীর। ঠিক যেন সেই ছোটবেলা। অবশ্য বয়স বাড়লেও দিল তো বাচ্চাই থাকে। তেমনি ঋতাভরীর কাছে তাঁর শৈশবের প্রিয় জায়গাটা হোল তাঁর ছোট্ট টেডি বেয়ার।

Comments
Loading...