ফের সমালোচনার মুখে মালাইকা আরোরা, ছবি ছাড়লেন নিজের অপরিষ্কার আন্ডারআর্মসের

ফের সমালোচনার মুখে বলিউড অভিনেত্রী মালাইকা আরোরা। এবার নিজের একটি ছবি ভাইরাল হওয়ায় লাইমলাইটে আসলেন মালাইকা। নিজের ব্যক্তিগত জীবন, ফিটনেস ও ফ্যাশনের জন্য প্রায়শই পাপারাৎসিদের নজরে থাকেন ‘ছাইয়া ছাইয়া’ অভিনেত্রী। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় বেস ভাইরাল মালাইকার একটি পুরনো ছবি। যেখানে অভিনেত্রীকে দেখে চক্ষু চড়কগাছ নেটিজেনদের। প্রশংসার বদলে সোশ্যাল মিডিয়ায় তাঁর সেই ছবিটিকে নিয়ে ট্রোল করছেন নেটিজেনরা।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় মালাইকার একটি পুরনো ছবি প্রকাশ্যে আসার পর থেকেই হাসির খোরাক হয়ে উঠেছেন অভিনেত্রী। বলিউডে তিনি পরিচিত তাঁর ফ্যাশন স্টেটমেন্টের জন্য। আর সেই ফাশনিস্টার এইরূপ ছবি দেখে অবাক সকলে। বোল্ড মেকআপ আর একটা ব্ল্যাক ড্রেসে বেস ভালোই লাগছিলো তাঁকে। কিন্তু আন্ডারআর্মসের দিকে তাকাতেই অবাক নেটজনতা। শেভ করেন নি নিজের আর্মপিটস। ছবিটির সোশ্যাল মিডিয়ায় প্রকাশ্যে আসার সাথে সাথেই ভাইরাল হয়ে যায় মুহূর্তে র মধ্যে। ছবিটি কে নিয়ে ট্রোল করতে শুরু করে নেটিজেনরা। কমেন্ট সেকশনে কেউ কেউ কটাক্ষ করে বলেন, “আন্ডারআর্মস দেখিয়ে ম্যাডাম জি!” আবার কারো বক্তব্য, “আন্ডারআর্মস ওয়াক্স তো কর লেতি”। তবে অনেকেই অভিনেত্রীকে তাঁর সাহসিকতার জন্য কুর্নিশ জানিয়েছেন।

মালাইকা বরাবরই নিজের শাসনের সাহসিকতার পরিচয় দিয়ে এসেছেন। এমনকি নিজের ব্যক্তিগত জীবনেও বেস সাহসী তিনি। সম্প্রতি লকডাউনের সময়ে অর্জুন কাপুরের সঙ্গে তাঁর বিবাহকে কেন্দ্র করে সমালোচনার মুখে পড়েছিলেন অভিনেত্রী। এবারও নিজের অপরিষ্কার আর্মপিটসের ছবির জন্য সমালোচনার মুখে পড়লেন তিনি।

Comments
Loading...