ব্রিগেড মঞ্চে বাদশা-কমলেশ্বর-সব্যসাচী, বাম ভোটারদের বামেদেরই ভোট দেওয়ার আবেদন ফেলুদার

রবিবারের ব্রিগেডে হাজির হয়ে মঞ্চ থেকে বাম কর্মী-সমর্থকদের বামেদেরই ভোট দেওয়ার আহ্বান জানালেন অভিনেতা সব্যসাচী চক্রবর্তী

২০১৯ লোকসভায় হারানো বাম ভোট পুনরুদ্ধারে মরিয়া আলিমুদ্দিন স্ট্রিট। কংগ্রেসের সঙ্গে আসন সমঝোতা করতে গিয়ে বহু আসনও স্যাক্রিফাইস করেছেন সূর্যকান্ত মিশ্ররা। বেনজিরভাবে ডাক দিয়েছেন যৌথ ব্রিগেডের। কিন্তু বাম ভোট ফিরবে কি ব্যালট বাক্সে?

রবিবারের ব্রিগেডে হাজির হয়ে মঞ্চ থেকে বাম কর্মী-সমর্থকদের বামেদেরই ভোট দেওয়ার আহ্বান জানালেন অভিনেতা সব্যসাচী চক্রবর্তী। রাজ্যে সুদিন আনতে তৃণমূলকে হারান, বিজেপিকে ঠেকান। ভোট দিন, সমর্থন জানান বামেদের। পাশাপাশি, পরিচালক কমলেশ্বর মুখোপাধ্যায়, অভিনেতা বাদশা মৈত্রও বাম বামফ্রন্টকে সমর্থনের বার্তা দেন ব্রিগেডের মঞ্চ থেকে।

২০১৬ বিধানসভা নির্বাচনে বাম-কংগ্রেস জোট প্রায় ঘাড়ের কাছে নিঃশ্বাস ফেলেছিল তৃণমূলের। কিন্তু ২০১৯ লোকসভার আগে জোট ভেঙে যাওয়ার পুরো ফায়দা তোলে বিজেপি। একদিকে যেমন বামেদের ফোত নেমে আসে ৭ শতাংশে, অন্যদিকে ভোট বহু বৃদ্ধি করে ১৮ টি আসন দখল করে বিজেপি। তখন থেকেই বারবার প্রশ্ন উঠেছে, কেন বাম ভোট প্রায় পুরোটাই চলে গিয়েছে বিজেপির দিকে। এবার সেই ভোটই আবার লাল বাক্সে ফেরাতে মরিয়া আলিমুদ্দিন স্ট্রিট। আর এবার বামেদের ব্রিগেডে ঢল নেমেছে ছাত্র-যুবদের। সেখান থেকেই বামেদের সমর্থন জানাছেন সব্যসাচী চক্রবর্তী, কমলেশ্বর মুখোপাধ্যায়, বাদশা মৈত্ররা।

Comments
Loading...