এবার এনকাউন্টারের হুমকি সায়ন্তনের! ‘ক্ষমতায় এলে বিকাশ দুবে করে দেব,’ হুমকি বিজেপি নেতার

এবার সরাসরি এনকাউন্টারের হুমকি দিলেন বিজেপি নেতা সায়ন্তন বসু। রাজ্যে ক্ষমতায় এলে অনেকেরই অবস্থা বিকাশ দুবের মতো করে দেওয়া হবে বলে হুঁশিয়ারি দিলেন এরাজ্যে বিজেপির সাধারণ সম্পাদক সায়ন্তন।

তবে হাওড়ার জনসভায় সায়ন্তন যে কথা বলেছেন, তাতে তৃণমূল বিধায়ক অরুণাভ সেনকেই নাম না করে হুমকি দেওয়া দেওয়া বলে জল্পনা।

দুষ্কৃতীদের গুলিতে দলের কর্মী কিঙ্কর মাজির মৃত্যুর প্রতিবাদে গত সপ্তাহে হাওড়ার বাগনান বনধের ডাক দিয়েছিল বিজেপি। এই গ্রেফতারির প্রতিবাদে মঙ্গলবার বাগনানে বিক্ষোভ সমাবেশে করে বিজেপি। বিজেপি সাংসদ অর্জুন সিংহ, হাওড়া গ্রামীণের বিজেপি সভাপতি শিবশঙ্কর বেজ সহ দলের আরও বেশ কয়েক জন নেতা উপস্থিত ছিলেন সমাবেশে।

সেখান থেকেই এনকাউন্টারের হুমকি দেন সায়ন্তন। বলেন, ‘তৃণমূলের হার্মাদরা কিঙ্করকে খুন করেছে। পুলিশ খুনিদের ধরেনি। বিনা দোষে আমাদের নেতা, কর্মীদের গ্রেফতার করেছে পুলিশ। অবিলম্বে তাদের মুক্তি দিতে হবে।

 

এর পরই সরাসরি শাসকদলকে নিশানা করেন সায়ন্তন। তিনি বলেন, আপনারা মাঝেমধ্যেই খবর পান উত্তরপ্রদেশে পুলিশের গাড়ি দুর্ঘটনাগ্রস্ত হয়েছে। আমরা কথা দিচ্ছি রাজাবাবু, এখানে যদি ক্ষমতায় আসি আপনার মতো অনেক রাজা-গজাকে আমরা বিকাশ দুবে করে ছেড়ে দেব। গ্যারান্টি দিয়ে গেলাম।’ উল্লেখ্য বিধায়ক অরুণাভ সেন এলাকায় রাজা নামে পরিচিত।

এখানেই থামেননি বিজেপি নেতা। সায়ন্তন বলেন, ‘যাঁরা বাগনান কাঁপাচ্ছেন ভাবছেন, তাঁরা জেনে রাখুন, এরকম অনেক গুণ্ডা, মস্তানকে বিজেপি পকেটে পুরে ঘুরে বেড়ায়। উত্তরপ্রদেশ এবং আদিত্যনাথের নাম শুনেছেন? এখানকার রাজার মতো এক গুণ্ডা-বদমাশ ওখানেও ছিল, তারা জেল থেকে জামিন নিয়েও বেরোতে চায় না। কারণ বেরোলে যদি আবার গাড়ি অ্যাক্সিডেন্ট হয়ে যায়! তার জন্য সতর্ক করে দিচ্ছি।

Comments
Loading...