স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়াতে অ্যাকাউন্ট আছে? আজ কিছু সমস্যা হতে পারে এই পরিষেবায়

আপনার কি স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়া তে অ্যাকাউন্ট আছে? ইন্টারনেট ব্যাঙ্কিং এর মাধ্যমে কেনাকাটা করেন? তাহলে আজ একটু সাবধান থাকতে হবে। এসবিআই এর গ্রাহকরা আজ ইন্টারনেট ব্যাঙ্কিং এর মাধ্যমে কোন প্রকার টাকার লেনদেন বা কেনাকাটা করতে পারবে না। এসবিআই এর ইন্টারনেট ব্যাঙ্কিং পরিষেবা ব্যবহারকারীদের আজ সাবধান থাকতে বলছে এসবিআই। কারণ স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়ার ইন্টারনেট পরিষেবায় সমস্যা দেখা দিতে পারে আজকে। বন্ধ থাকতে পারে ইন্টারনেট ব্যাঙ্কিং।

আজ অর্থাৎ ৮ নভেম্বর আপগ্রেডেশনের কাজ চলবে স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়ার ইন্টারনেট ব্যাঙ্কিং সিস্টেমের। আর সেই কারণেই ইন্টারনেট ব্যাঙ্কিং ব্যবহারকারীরা সুস্থ পরিষেবা পাওয়ার থেকে বিরত থাকবে। সম্পূর্ণভাবে বন্ধ থাকতে পারে ইন্টারনেট ব্যাঙ্কিং। তাই আগামীকাল কোন কেনাকাটা বা টাকা-পয়সা লেনদেনের কাজ থাকলে, সেই কাজটিকে একদিনের জন্য স্থগিত রাখতে হবে।

আপগ্রেডেশনের কাজ শেষ হলেই গ্রাহকরা পুনরায় ইন্টারনেট ব্যাঙ্কিং এর সুবিধা পেতে পারবে। জানা গেছে, সম্ভবত সোমবার থেকেই স্বাভাবিক হয়ে যাবে পরিষেবা। স্টেট ব্যাংকের তরফ থেকে ইতিমধ্যেই এসবিআই এর গ্রাহকদের জানানো হয়েছে বিষয়টি। এসবিআই এর গ্রাহকদের আরো ফাস্ট ইন্টারনেট ব্যাঙ্কিং এর অভিজ্ঞতা দেবার জন্যই করা হচ্ছে এই আপগ্রেড। এই আপগ্রেডেশনের এসবিআই এর ইন্টারনেট ব্যাঙ্কিং পরিষেবা হয়ে উঠবে আরো দ্রুত।

Comments
Loading...