রাত পোহালেই বাম ছাত্র-যুবর নবান্ন অভিযান, প্রস্তুত পুলিশ

১১ ফেব্র্রুয়ারি বৃহস্পতিবার নবান্ন অভিযানের ডাক দিয়েছে বাম ছাত্র-যুব সংগঠনগুলো। রাজ্যের শাসক দল ও বিজেপির বিরুদ্ধে একাধিক ইস্যুতে নবান্ন অভিযান হবে বলে জানিয়েছেন বাম ছাত্র-যুব নেতৃত্ব।
১১ ফেব্রুয়ারি নবান্ন অভিযানের সমর্থনে সারা রাজ্যে প্রচার চালাচ্ছে বাম ছাত্র-যুবরা। বৃহস্পতিবারের কর্মসূচির প্রচারে পশ্চিম মেদিনীপুরে ২২৮ কিমি রাস্তায় বাইক মিছিল করা হয়। পাশাপাশি রাজ্যে শিল্পের দাবিতে শালবনি, গোয়ালতোড়, খড়্গপুর সহ জেলার চার জায়গায় প্রতীকী শিলান্যাস করা হয়। যুব নেতৃত্ব জানায় রাজ্যে বাম-কংগ্রেস জোট ক্ষমতায় এলে এই প্রতীকী শিলান্যাসের জায়গাগুলিতে শিল্প স্থাপনের উদ্যোগ নেওয়া হবে। একইসঙ্গে পশ্চিম মেদিনীপুরের একাধিক জায়গায় অর্থ সংগ্রহের মাধ্যমে নবান্ন অভিযানের জোরদার প্রচার চালানো হয়।
পূর্ব মেদিনীপুর জেলাতেও নবান্ন অভিযানের সমর্থনে নন্দীগ্রামে সমাবেশ করে জেলার বাম নেতৃত্ব। এছাড়াও জেলার একাধিক জায়গায় বৃহস্পতিবারের কর্মসসূচির প্রচার চালানো হয়।

জেলার পাশাপাশি কলকাতারও একাধিক জায়গায় বাম ছাত্র-যুব এর উদ্যোগে একাধিক স্ট্রিট কর্নারের মাধ্যমে বৃহস্পতিবার নবান্ন অভিযানের প্রচার করা হয়। এসএফআই-ডিওয়াইএফআই নেতৃত্বের দাবি রাজ্যের সব জেলা থেকেই ব্যাপক সংখ্যায় ছাত্র-যুবরা অভিযানে সামিল হবেন।

Comments
Loading...