কাঁথি সমবায় ইউনিয়নের সভাপতির পদ থেকে সরিয়ে দেওয়া হল শুভেন্দু অধিকারীকে

কাঁথি সমবায় ইউনিয়নের সভাপতির পদ থেকে সরিয়ে দেওয়া হল শুভেন্দু অধিকারীকে। সোমবারই ইউনিয়নের ১৫ জন ডিরেক্টরের মধ্যে ১৩ জন তাঁকে সভাপতির পদ থেকে সরে যাওয়ার বিষয়ে সম্মতি দেন। ক্ষোভ উগড়ে দিয়ে শুভেন্দু ঘনিষ্ঠরা জানিয়েছেন, পূর্ব মেদিনীপুর জেলার তৃণমূল নেতাদের মদতেই তাঁকে এই পদ থেকে সরিয়ে দেওয়া হয়। অন্যদিকে কাঁথি ইউনিয়নের সম্পাদক হরিসাধন দাস অধিকারী জানিয়েছেন, গত দুবছর ধরে শুভেন্দু অধিকারী ইউনিয়নের বৈঠকে উপস্থিত থাকছিলেন না। ইউনিয়নের কাজকর্ম দেখাশোনার জন্য একজন সভাপতির প্রয়োজন। এর সঙ্গে কোনও রাজনৈতিক যোগ নেই বলেই দাবি করেছেন হরিসাধন দাস অধিকারী।

উল্লেখ্য, বিজেপিতে যোগ দেওয়ার পরেই সমবায় ব্যাঙ্ক ও কাঁথি সমবায় ইউনিয়নের পদ থেকে শুভেন্দু অধিকারীকে অপসারণের দাবি তুলেছিলেন তৃণমূল নেতাদের একাংশ। পূর্ব মেদিনীপুর জেলার এক তৃণমূল নেতা জানিয়েছেন, শুভেন্দু অধিকারী রাজ্য সমবায় ব্যবস্থার পদগুলোর দায়িত্বে রয়েছেন তৃণমূল সূত্রে। বিজেপিতে যোগ দেওয়ার পর তাঁর ওইসব পদ থেকে ইস্তফা দেওয়া উচিত।

এই বিষয়ে শুভেন্দু অধিকারী জানিয়েছেন, মন্ত্রিত্ব যখন ছাড়তে পেরেছি, তখন এইসব ছোটখাটো পদ থেকে অপসারণ আমার কাছে কোনও ব্যাপার না।

Comments
Loading...