একদিকে ছেলে, অন্যদিকে দল! অবস্থান পরিষ্কার করলেন শিশির অধিকারী

তৃণমূলের মুখপাত্র কুণাল ঘোষের সঙ্গে কাঁথির অধিকারী পরিবারের বাগযুদ্ধ ক্রমেই উত্তেজক জায়গায় যাচ্ছে। 

সম্প্রতি কাঁথিতে সভা করে শুভেন্দুর বিরুদ্ধে তোপ দেগেছিলেন প্রাক্তন সাংসদ কুণাল। সেই সূত্রেই এসেছিল শিশির অধিকারীর নামও। এবার কুণাল ঘোষকে পাল্টা আক্রমণের রাস্তায় গেলেন শিশির অধিকারী। তৃণমূলের মুখপাত্র কুণালকে পূর্ব মেদিনীপুর জেলা তৃণমূলের চেয়ারম্যান শিশিরের হুমকি, ও পূর্ব মেদিনীপুরে এলেই ঘিরে ধরব। পাশাপাশি বলেন, শুভেন্দু অন্য কারও সম্বন্ধে বলছেন তাতে আমি ব্যথিত কিনা সেটা প্রকাশ্যে বলতে চাই না। 

অধিকারী বনাম তৃণমূল দ্বন্দ্ব তুঙ্গে। কাঁথিতে সভা করে শিশির-শুভেন্দুর বিরুদ্ধে সুর চড়িয়েছিলেন কুণাল ঘোষ। এবার কুণালকে পাল্টা দিলেন তৃণমূলের অশীতিপর সাংসদ। বললেন, পরিবারের কাউকে আক্রমণ করলে ছেড়ে কথা বলব না। শুভেন্দু আর আমার রাজনীতি ভিন্ন কিন্তু পরিবারটা তো এক। শিশির বাবু বলেন, কাদা ছোড়াছুড়িতে আমি নেই। কিন্তু আমি যদি ওর পিছনে লাগি তাহলে কিন্তু প্রচণ্ড ভাবে লাগব। তিনি বলেন, এই লোকটির পরিচয় কী? জেল খেটে এসেছেন বলে সার্টিফিকেট পেয়েছেন মনে হচ্ছে। শিশির অধিকারীর প্রশ্ন, দল কি ওকে একথা বলার অধিকার দিয়েছে? কুণাল ঘোষ একজন সাংবাদিক হয়ে কীভাবে ১৬ লক্ষ টাকা বেতন পেতেন তা নিয়েও বিস্ময় প্রকাশ করেন পূর্ব মেদিনীপুরে জেলা তৃণমূলের চেয়ারম্যান শিশির অধিকারী। বলেন, ওই টাকা সারদার। গরিব মানুষকে লুটের টাকা। এখন তাহলে ওই টাকা ফেরত দিক। না দিলে ওকে ঘিরব আমরা। 

শিশির অধিকারীর মন্তব্যের প্রতিক্রিয়া দিয়েছেন কুণাল ঘোষ। তিনি বলেন, এটা কি জমিদারি পেয়ে গেছেন অধিকারী পরিবার? ওই সব অন্য জায়গায় করবেন। এর মধ্যেই পূর্ব মেদিনীপুর যাবো, দেখব কেমন ঘিরতে পারেন। কুণালের মন্তব্য শিশির অধিকারীরা শেষদিন পর্যন্ত শুধু ক্ষমতায় থাকতে চান।

Comments
Loading...