হ্যালোইন উপলক্ষে হলিউডের বিখ্যাত ডিভা মেরিলিন মনরো রূপে সাজলেন সোনম কাপুর

হলিউডের এক জামানার ‘ফ্যাশন আইকন’ ছিলেন মেরিলিন মনরো। ৫০-এর দশকের হলিউড একাই কাঁপিয়ে ছিলেন তিনি। একের পর এক হিট ছবিতে অভিনয় করে বিশ্বজুড়ে কোটি কোটি ভক্তের মন চুরি করেছিলেন এই ‘ব্লোন্ড বোম্বশেল’। তবে ১৯৬২ সালে মাত্র ৩৬ বছর বয়সে আকষ্মিক মত্যু হয় মেরিলিনের। যদিও তাঁর মৃত্যুটা এখনো একটি রহস্য। এই বছর তাঁর মৃত্যুর ৫৮ বছর পর তাঁর আইকনিক লুকে দেখা গেলো বলিউড অভিনেত্রী সোনাম কাপুরকে। ৩১ অক্টোবর ‘হ্যালোইন ডে’ তে মেরিলিনের আইকনিক লুক রিক্রিয়েট করলেন সোনাম কাপুর।

হ্যালোইন উপলক্ষে মেরিলিন মনরো-র বেশে নিজের ছবি আপলোড করেন ইনস্টাগ্রামে। ছবির নিচে ক্যাপশনে তিনি লেখেন, ” আমার ও আমার টিমের কাছে এই ডিভা হয়ে ওঠার অভিজ্ঞতা বেশ মজাদার। অবশ্যই এটি আমার হ্যালোইনের জন্য সবথেকে প্রিয় লুক।” এর পাশাপাশি নিজের ছবিতে মেরিলিন মনরো-র বেশ কয়েকটি বিখ্যাত উক্তিও লেখেন তিনি। তাঁর মেরিলিন মনরো হয়ে ওঠার মেকওভারের একটি ভিডিও শেয়ার করেছেন অভিনেত্রী। ভিডিওটি বেশ জনপ্রিয় হয়ে উঠেছে নেট দুনিয়ায়। সাড়ে তিন লাখেরও বেশি ভিউ পড়েছে ভিডিওটিতে।

প্রসঙ্গত ‘হ্যালোইন ডে’ হলো অনেকটা বিদেশিদের ‘ভূত চতুর্দশী’। হ্যালোইন শব্দটি একটি স্কটিশ শব্দ যার অর্থ হলো ‘পবিত্র সন্ধ্যা’। খ্রিস্টান ধর্ম মতে, ‘অল হ্যালোজ’ ইভ থেকে ‘হ্যালোইন ডে’ পালন করা হয়। প্রচলিত মত অনুযায়ী, এই দিনটিতে মৃতের দেবতা পৃথিবীতে আহ্বান জানান মৃত অ‍াত্মাদের। এবং তাঁরা পৃথিবীতে আসে তাদের পরিবার পরিজনদেরকে দেখার জন্য। সাধারণত ওয়েস্টার্ন দেশগুলিতে লোকে নানান রকমের পোশাকে সেজে উদযাপন করে হ্যালোইনের রাতটি। আর সেই জন্যেই হ্যালোইন দিবস পালন করতে হলিউড ডিভা মেরিলিন মনরো সাজেন সোনম কাপুর।

Comments
Loading...