জীবন দাতা হয়ে ঝাঁসি-বাসীর পাশে দাঁড়ালে সোনু সুদ

দাতা কর্ণের রূপধারী সোনু সুদ এবার উত্তরপ্রদেশের ঝাঁসি-বাসীর পাশে দাঁড়ালেন।

করোনা নিয়ন্ত্রণে দেশ জুড়ে লকডাউন ঘোষণা করলে পরিযায়ী শ্রমিকদের ভয়াবহ পরিস্থিতির মুখোমুখি হতে হয়। সেই সময় মুম্বাইতে আটকে পরা বেশকিছু পরিযায়ী শ্রমিকের পাশে দাঁড়িয়ে তাদের ত্রাতা হয়ে উঠেছিলেন বলিউড অভিনেতা সোনু সুদ। গোটা দেশবাসীর কাছে এখন তিনি রিয়েল “সুপার হিরো”। দাতা কর্ণের রূপধারী সোনু সুদ এবার উত্তরপ্রদেশের ঝাঁসি-বাসীর পাশে দাঁড়ালেন। ঝাঁসির বাসিন্দাদের জল সরবরাহের সুব্যবস্থাপনা নিয়ে আশ্বাস দিলেন অভিনেতা।

সম্প্রতি, ঝাঁসির এক বাসিন্দা জলের সমস্যা কথা জানিয়ে সোনু সুদকে চিঠি লেখেন। চিঠি পাওয়া মাত্রই কালবিলম্ব না করে ঝাঁসিতে জলের পাম্প বসানোর উদ্যোগ নিয়ে কাজ শুরু করে দেন সোনু সুদ। এ বিষয়ে সোনু সুদ জানিয়েছেন, “এক ব্যক্তি আমায় জানিয়েছেন ঝাঁসীতে জল নেই। সেখানকার বাসিন্দারা, শিশুরা ভীষণই সমস্যার মধ্যে জীবন কাটাচ্ছেন। তাঁরা জলের জন্য পায়ে হেঁটে বহুদূরে গিয়ে জল নিয়ে আসেন। আমি তাই ওখানে টিউবয়েল বসানোর উদ্যোগ নিয়েছি। যাতে ওই এলাকায় জলের সমস্যা কেটে যায়।” তিনি আরও জানিয়েছেন, এই দায়িত্ব গ্রহণ করে তিনি যতটা খুশি, গ্রামবাসীরা ভীষণ খুশি।

লকডাউনের সময়ে পরিযায়ী শ্রমিকদের পাশে দাঁড়ানো থেকে শুরু করে বহু অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছেন বলিউড অভিনেতা সোনু সুদ। সম্প্রতি উত্তরাখণ্ডে হিমাবাহ ভেঙে প্রাকৃতিক দুর্যোগের ঘটনায় বহু পরিবারের পাশে দাঁড়িয়ে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছিলেন তিনি।

Comments
Loading...