সাধারণ মানুষের “রক্ষাকর্তা” সোনু সুদকে সম্মান জানাতে প্রতিকৃতি আঁকা হল বিমানের গায়ে

এর আগে মানব সেবায় নিজেকে উজাড় করে দেওয়ার জন্য “স্পেশাল হিউম্যানিটারিয়ান একশন আওয়ার্ড” পেয়েছিলেন তিনি।

পর্দার তিনি খলনায়ক। কিন্তু দেশবাসীর কাছে ‘রিয়েল হিরো’। সম্প্রতি এক বিমান সংস্থা সোনু সুদকে কুর্নিশ জানাতে তাঁর প্রতিকৃতি আঁকল বিমানের গায়ে।

করোনাকালে এই মানুষটাই প্রাণ বাঁচিয়ে ছিল হাজার হাজার পরিযায়ী শ্রমিকের। তাদের বাড়িতে পৌঁছানোর ব্যবস্থা করে দিয়েছিলেন তিনি। কোন রকম ফলের আশা ছাড়াই স্বাস্থ্যকর্মীদের থাকার জন্য নিজের হোটেলের দরজা খুলে দিয়েছিলেন। বিদেশে আটকে পরা পড়ুয়াদের ফিরিয়ে আনার ব্যবস্থা করেছিলেন। এছাড়াও বহু মানুষের পড়াশোনার খরচ, অন্ন ব্যবস্থা, চিকিৎসার খরচ নিজের কাঁধে তুলে নিয়েছিলেন। মানুষ ভোলেনি এই রিয়েল হিরো কথা। তাই সোনু সুদকে সম্মান তুলে দিলেন স্পাইসজেট বিমান সংস্থা। এর আগে মানব সেবায় নিজেকে উজাড় করে দেওয়ার জন্য “স্পেশাল হিউম্যানিটারিয়ান একশন আওয়ার্ড” পেয়েছিলেন তিনি।

গতকাল, নিজের টুইটার হ্যান্ডেলে সেই ছবি শেয়ার করলেন অভিনেতা। এমন এক উজ্জ্বলময় মুহূর্তে, তার মনে পড়ে গেল পুরনো দিনের কথা। যখন পাঞ্জাবে মগা থেকে মুম্বাই এসেছিলেন অভিনেতা হওয়ার আকাঙ্ক্ষা নিয়ে। সামর্থ্য ছিলনা ট্রেনের টিকিট কাটার…। এই আনন্দময় মুহূর্তে মা-বাবার কথায় স্মৃতিচারণ করছে অভিনেতা। এমনটাই লিখেছেন নিজের সোশ্যাল মিডিয়ায়।

Comments
Loading...