ভাঙতে বসেছে তৃতীয় বিয়ে, এদিকে ওড়নায় মুখ ঢেকে কী বললেন শ্রাবন্তী

টলিপাড়ায় এখন চলছে শ্রাবন্তীর তৃতীয় বিয়ে ভাঙার গুঞ্জনের ঝড়। তাই এখন টক অফ দা টাউন শ্রাবন্তী ও তাঁর স্বামী রোশন। শোনা যাচ্ছে দুর্গা পুজোর আগে থেকেই তাঁরা নাকি থাকছেন আলাদা। তবে তার কারণ এখনও স্পষ্ট জানা যায়নি। তবে যাই হোক, বিবাহ বিচ্ছেদের সময়ও থেমে থাকেননি অভিনেত্রী নতুন ব্যবসা শুরু করেছেন তিনি। নিজের জিম খুললেন তিনি।

তাঁকে ও তাঁর স্বামীকে নিয়ে কোনো জল্পনাতে কান দেন না অভিনেত্রী। সংসার ঝংকার মুহূর্তেও নিজেকে নানা কাজে ব্যস্ত রেখেছেন। সিনেমা ওয়েব সিরিজ এর শুটিংও করছেন দিব্যি। এত সবের মধ্যে নিজের জিমের ব্যবসাতেও নজর দিয়েছেন তিনি। সোশ্যাল মিডিয়াতেও বেশ একটিভ তিনি। নিজের স্বামীর সঙ্গে গত বছরের কারবা চৌথের একটি ছবি শেয়ার করেছিলেন কিছুদিন আগে। সম্প্রতি নিজের ইনস্টাগ্রামে পোস্ট করলেন এক নতুন ভিডিও। যেখানে করোনা নিয়ে সাধারন মানুষদের সচেতন থাকার বার্তা দিচ্ছেন তিনি।

ওড়না দিয়ে মুখ ঢেকে রয়েছেন। ক্যামেরার সামনে এসে তিনি বললেন, ‘টুথ পেস্ট আছে?’ এবার মাস্ক পড়ে এসে বলছেন, ‘মুখে ওড়না কেন? মাস্ক কোথায়?’। ইনস্টাগ্রাম রিলে এই ভাবেই জনসাধারণকে মাস্ক পড়ার প্রয়োজনীয়তা বোঝালেন অভিনেত্রী। চলুন একবার আপনিও দেখে নিন সেই ভিডিও।

উল্লেখযোগ্য পরিচালক রাজীবের সঙ্গে বিবাহ বিচ্ছেদের পর গত বছরে তৃতীয় বিয়ে করেছিলেন রোশনের সঙ্গে। চলতি বছরের এপ্রিল মাসে তাদের এক বছরের বিবাহবার্ষিকী পূর্ণ হয়। তবে জল্পনাতে ঘি ঢেলে রোশন জানিয়েছেন, দুর্গাপুজোর আগের থেকেই আলাদা আলাদা থাকছেন দুজনে। যদিও এই বিষয়ে এখনো মুখ খোলেননি অভিনেত্রী নিজে।

Comments
Loading...