একাধিক নাম্বার দিয়ে শ্রাবন্তীকে অশ্লীল মেসেজ করার অভিযোগে গ্রেফতার এক বাংলাদেশি যুবক

বলিউড হক বা টলিউড, সোশ্যাল মিডিয়ায় ভার্চুয়াল হ্যারাসমেন্টের শিকার হয়েছেন প্রত্যেক অভিনেত্রী। এবার সোশ্যাল মিডিয়ায় শ্লীলতাহানির শিকার হন টলিপাড়ার প্রথম সারির নায়িকা শ্রাবন্তী চট্টোপাধ্যায়। বেশ কয়েকদিন ধরেই তাঁর ফোনে একাধিক নাম্বার দিয়ে আসত অশ্লীল মেসেজ। নাম্বার গুলি ট্রেস করে জানা যায় এই নাম্বারটি ওপার বাংলার নাম্বার। এরপরই অভিনেত্রী বাংলাদেশের হাইকমিশনে অভিযোগ দায়ের করেন। শেষমেষ অভিযুক্তকে গ্রেপ্তার করলো পুলিশ।

একাধিক নাম্বার দিয়ে অশ্লীল মেসেজ পাঠানোর জন্য এক যুবকের বিরূদ্ধে বাংলাদেশের হাই কমিশনের কাছে অভিযোগ দায়ের করেন শ্রাবন্তী। সম্প্রতি বাংলাদেশ পুলিশ গ্রেফতার করেছে অভিযুক্ত মাহাবুব রহমান। বেশ কয়েক দিন ধরেই শ্রাবন্তীর ফোনে আসতো একাধিক নাম্বার দিয়ে অশ্লীল মেসেজ। এমনকি তাঁর সোশ্যাল মিডিয়া একাউন্ট গুলিতেও আসতো নোংরা কমেন্ট ও মেসেজ। এমনিতেই অভিনেত্রীর ব্যক্তিগত জীবনে রয়েছে নানা সমস্যা, তার ওপরে এইসব। সহ্য করতে না পেরে নাম্বার ট্রেস করেন তিনি। ট্রেস করে জানা যায় নাম্বারটি বাংলাদেশের নাম্বার। এরপরই বাংলাদেশের হাই কমিশন অভিযোগ দায়ের করেন অভিনেত্রী।

শ্রাবন্তী জানান, একাধিক নাম্বার থেকে অশ্লীল ভাষায় মেসেজ আসত তাঁর ব্যক্তিগত ফোনে। নাম্বার ব্লক করেও কোনো লাভ হয়নি। মেসেজের পর মেসেজ করে তাঁর সম্পর্কে অশ্লীল মন্তব্য করতো সেই যুবক। এমনকী দেশের সম্পর্কেও আজে বাজে কথা বলত সে। অনেকদিন ধরেই চলছিল এইসব। শেষমেষ বাংলাদেশ হাই কমিশনে অভিযোগ জানান শ্রাবন্তী। সূত্রের খবর, যুবকের বিরুদ্ধ ১৬ ডিসেম্বর বাঙলাদেশের সোনাডাঙ্গা মডেল থানায় মামলা রুজু করে পুলিশ। গতকালই ৩৩ বছর বয়সী মাহবুব নামক সেই যুবক থেকে গ্রেফতার করেছে বাংলাদেশ পুলিশ। কয়েকদিন পরেই আদালতে তোলা হবে তাকে।

Comments
Loading...