ভাঙনের মুখে শ্রাবন্তীর তৃতীয় বিয়ে! ছেলে অভিমন্যু এর পোস্ট ঘিরে জোর জল্পনা শুরু!

সোশাল মিডিয়া তে তার ব্যাক্তিগত জীবন নিয়ে আলোচনার শেষ নেই। সবসময় তার ব্যাক্তিগত উঠে এসেছে শিরোনামের পাতায়। এতক্ষণে নিশ্চয় বুঝে গেছেন কার কথা হচ্ছে? শ্রাবন্তী চ্যাটার্জি। বিবাহের দিক থেকে রঙিন জীবন তার। জীবনে বিভিন্ন সময়ে বিভিন্ন পুরুষ এসেছেন৷ প্রথমে রাজীব এর সাথে বিয়ে, তারপর কিষণ, তারপর রোশন৷ কেউই টেকেনি। তবে একজন পুরুষ ই কনস্ট্যান্ট তার জিব এ আছেন সেটি হলো তার ছেলে অভিমন্যু চট্টোপাধ্যায়।

শ্রাবন্তীর তৃতীয় বিয়ে ভাঙতে চলেছে অথবা সঙ্গে তার সম্পর্ক এখন ঠিক নেই এই গুঞ্জনে আগুনে ঘি ঢেলেছেন স্বয়ং শ্রাবন্তীর স্বামী রোশন। তবে করবা চৌথ এর দিন ইনস্টাগ্রামে পোস্ট করা তাদের আগের বছরের ছবি দেখে অনেকেই মনে করছেন হয়তো এই গুঞ্জন সত্যি নাও হতে পারে।

এক বছর আগে কড়বা চৌথের দিনে এই ছবি পোস্ট করেছিলেন টলিউডের হার্টথ্রব নায়িকা শ্রাবন্তী৷ বিবাহিত বউ এর মতই পুরো রীতি রেওয়াজ মেনেই পালন করেছিলেন এনারা করবা চৌথ। সেই ছবি আছে দুজনেরই ইনস্টাগ্রাম এ। যদিও সেই ছবি এক বছর গের পুরনো।

রোশনের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেল ইনস্টাগ্রামে শ্রাবন্তীর সঙ্গে এই মুহূর্তে কোনও ছবি নেই রোশনের ইন্সটাগ্রাম এ। এমনকি তাঁদের বিয়ের ছবিও রাখা নেই৷ তবে শ্রাবন্তী প্রায়ই নিজের ছেলের সাথে ছবি পোস্ট করেন। তবে স্বামী রোশনের সঙ্গে শেষ ছবি আগের বছরের।

এই রকম পরিস্থিতির মধ্যেই শ্রাবন্তীর ছেলের একটি পোস্ট সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয় ৷ সেখানে শ্রাবন্তী আর তার ছেলের একবারে অল্প বয়সের ছবি আছে। আর এতে ক্যাপশন দেওয়া: Something big coming up ?- অর্থাৎ বড় কিছু আসছে৷

এই ছবি দেখে অনেকেই মনে করছেন সামনেই শ্রাবন্তীর চতুর্থ বিয়ে। আর তারই ইঙ্গিত দিয়েছে তার ছেলে অভিমুন্য ।অন্যদিকে শ্রাবন্তীর সাথে সম্পর্কে চিড় লাগার ঘটনায় আগুনে ঘি ঢেলেছেন তার নিজের স্বামী রোশন। তিনি জানিয়েছিলেন দশমীর বেশ কিছু দিন আগে থেকেই তিনি শ্রাবন্তী থেকে আলাদা আছেন ।পুরো পুজো টাই আলাদা থেকেছেন তারা । এর কারণ অবশ্য স্পষ্ট করে নায়িকা বা তার স্বামী বলেননি।

অন্যদিকে রোশনের সঙ্গে কাটানো ভালো মুহূর্ত গুলির ছবি শ্রাবন্তী এখনো মোছেন নি। ইনস্টাগ্রাম থেকে। তবে শেষ ছবি দিয়েছিলেন স্বামীর সাথে ৯ অক্টোবর, ২০১৯। এরপর কাজের জীবন আর ছেলের সাথে নিয়মিত ছবি দিলেও আর ছবি দেননি নিজের তৃতীয় স্বামীর সাথে।

Comments
Loading...