৪০ এ পা দিয়েও কমেনি জৌলুস! এভারগ্রীন সুদীপা এবার ফোটালেন নাক!

সুদীপা এর রান্নাঘরের নাম হয়ত অনেকেই শুনেছেন। সেই সূত্রে সুদীপা কেও চেনেন সকলে। লক্ষ্মী ঠাকুরের মত সুন্দর দেখতে মুখখানি তে বাংলিয়ানার ছাপ স্পষ্ট। এখন তিনি ৪০ এ পা দিলেন। সেই সঙ্গে নাক ও ফোটালেন। চঞ্চলা সুদীপা এর মনে নাক ফোটানোর ইচ্ছা জাগে।জার ফল নাকে এই ছোট্ট ছিদ্র, মানে নোজ পিয়ারসিং!

সুদিপার এই সুন্দর মুখের ছবি সামনে আসতেই বেশ প্রশংসা কুড়িয়েছেন তিনি সোশ্যাল মিডিয়ায়। “সুদীপার রান্নাঘর” অনুষ্ঠানে সুদীপা একজন বিখ্যাত অ্যাংকর। নানা রকম সুস্বাদু রান্না করা হয় এই অনুষ্ঠানে । এটি দেখতেও বেশ পছন্দই করেন নেটিজেনরা। তবে তার থেকেও যেটা ভালো লাগে সেটা হচ্ছে সুদিপার ঘরের মেয়ের মত আচরণ। দুষ্টু মিষ্টি অ্যানকারিং এর জন্যে এই শো আরো বেশি করে জনপ্রিয় হয়ে উঠেছে।

কিছুদিন আগে পর্যন্ত সুদীপা বাড়ির পুজো নিয়ে বেশ ব্যস্ত ছিলেন। চট্টোপাধ্যায় বাড়ির পুজো কলকাতার একটি বিখ্যাত পুজো বলে পরিচিত। পুজোর সব কিছু নিয়ম-নীতি সঙ্গে সঙ্গে অতিথি আপ্যায়নের দিকটাও সামলান সুদীপা। তবে চল্লিশে পা দেওয়ার পর তার যেন পুনর্জন্ম হয়েছে বলে তিনি মনে করেন। তিনি মনে করেন সবাই ছোটবেলাতেই নাক ফোটানোর কাজটা সেরে রাখে, সেই কাজটি চল্লিশে শেষ করলেন তিনি। সবসময়ই সুদীপা থাকতে চান এভারগ্রীন। কারণ বয়স তো শুধু একটা সংখ্যামাত্র।

Comments
Loading...