খোলা চুল, লাল ডিপ নেক পোশাকে নেট পাড়ায় ঝড় তুললেন সুমনা চক্রবর্তী

সোশ্যাল মিডিয়া খুললেই এখন একের পর এক অভিনেত্রীর ছবি নেটিজেনদের পাগল করে তুলছে। বলা বাহুল্য এই শীতেও নেট পাড়ায় ভাইরাল হোয়া এই ছবি ইতিমধ্যরি সবার কালঘাম ছোটাচ্ছে। ঠিক তেমনই সম্প্রতি এরকমই এক বোল্ড ছবি দিয়েছেন টেলিভিশনের সুপারহিট শো দ্য কপিল শর্মা শোয়ের অন্যতম আকর্ষণ সুমনা চক্রবর্তী। এদিন নিজের নিজের ইন্সটা হ্যান্ডেলে তিনি একটি ছবি দেন।

এই ছবিতে সুমনা একটি গাছের ডালে বসে আছেন, যেখানে লাল ডিপ নেক পোশাক আর খোলা চুল এই শীতেও উষ্ণতা ছড়িয়েছে৷ অন্যদিকে ছবির বিশেষ আকর্ষণ তাঁর ট্যাটু। ছবির ক্যাপশানে নায়িকা লিখেছেন “মনডেজ বি লাইক”। টেলিভিশনের পাশাপাশি সোশ্যাল মিডিয়ায়ও এক জন জনপ্রিয় মুখ হলেন সুমনা। তাঁর প্রতিটি ছবিই বেশ সুন্দর আর ইউনিক। কিন্তু এদিনের লাল পোশাকে সুমনাকে শুধুই দুর্দান্ত নয় অনবদ্য লাগছিল বলা চলে।

ছবিটি পুরোনো হলেও ইতিমধ্যেই নেটিজেনরা এই ছবি নিয়ে অনেক প্রশংসাও করেছেন। অভিনেত্রী সুমনাকে টেলিভিশনের সুপারহিট শো দ্য কপিল শর্মা শো ছাড়াও আমরা অনেক সময় সিনেমার ছোট ছোট চরিত্রে দেখতে পাই। তবে বর্তমানে তিনি তেমন করে কোনো সিরিয়াল বা সিনেমায় অভিনয় করছেন না। কিন্তু তার সৌন্দর্য আর লুক নিয়ে নিয়ে যে নেটিজেনরা সব সময় আলোচনার চর্চায় থাকে তা আর নতুন করে বলার অপেক্ষা রাখে না। তাহলে চলুন এক ঝলক দেখে নেওয়া যাক সুমনার এই নতুন ছবি, যেই ছবি দেখে মন ভুলেছে আট থেকে আশি প্রায় সকলের।

Comments
Loading...