সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হল ‘লোপ ল্যাপেতা’ য় তাপসি পান্নুর ফাস্ট লুক

থাপ্পারের অমৃতা সাদাসিধে ঘর কন্যার থেকে নতুন ছবির  লুক সম্পূর্ণ ভাবে আলাদা।

মঙ্গলবার, তাপসি পান্নুর  নতুন ছবি “লোপ ল্যাপেতা” যা কিনা ১৯৯৮ সালের জনপ্রিয় ছবি “রান লোলা রান” এর অনুকরণে তৈরি হচ্ছে। সেখানেই প্রধান চরিত্র সাবি অর্থাৎ তাপসী নিজের ফাস্ট লুক ইনস্টাগ্রামে পোস্ট করে। থাপ্পারের অমৃতা সাদাসিধে ঘর কন্যার থেকে নতুন ছবির  লুক সম্পূর্ণ ভাবে আলাদা।

 

 

View this post on Instagram

 

A post shared by Taapsee Pannu (@taapsee)

ইন্সটাগ্রামের পোস্টে তাপসিকে দেখা যাচ্ছে একটি সবুজ টি-শার্ট কাল শট্স এবং স্পোর্টস জুতো পর অবস্থায়। ব্যাকগ্রাউন্ডে রয়েছে অন্ধকার বার্থরুমের দেওয়াল, সেখানে একটি কমোডে বসে আছে, তাঁ হাতে একটি কাগজের টুকরো।

নেটিজেনের এর দরবারে নিজের চরিত্রকে ব্যাখ্যা করে লিখেছেন: “Life mein kabhi kabhaar aisa time aata hai jab humein khud se yeh sawaal karna padta hai (In life, there comes a time when we have to ask ourselves this question), ‘How did I end up here?’ Main bhi yahi soch rahi thi (I was thinking the same thing). No, not the s*t pot, but the s*t life! Hi, this is Savi and welcome on board a crazy ride.”

আকাশ ভাটিয়া পরিচালিত “লুপ ল্যাপেতা” ছবিতে তাপসির কোস্টার হিসাবে কাজ করবে তাহির রাজ। আসল ছবি “রান লোলা রান” এ প্রধান চরিত্রে অভিনয় করেছিল ফ্রাঙ্ক পোটেন্টে এবং প্রেমিকের ভূমিকায় ছিল মরিজ ব্লেব্রাত্রেয়।

Comments
Loading...