জমায়েত করে মনোয়ন জমা দেওয়ার জের, প্রিয়ঙ্কার কাছে ব্যাখ্যা চাইল কমিশন 

পদ্ম প্রার্থীর মনোয়ন পেশ ঘিরে আলিপুরের সার্ভে বিল্ডিং-এর সামনে বহু বিজেপি কর্মী সমর্থক উপস্থিত ছিলেন। কমিশনের নির্দেশিকা অমান্য করে জমায়েত করা হয়েছে, অভিযোগ নিয়ে কমিশনের দ্বারস্ত হয় তৃণমূল। ঘাসফুল শিবিরের অভিযোগের জেরে এবার প্রিয়ঙ্কার কাছে ব্যাখ্যা চাইল নির্বাচন কমিশন। 

সোমবার মনোয়ন জমা দিয়েছেন ভবানীপুরের বিজেপি প্রার্থী প্রিয়ঙ্কা টিবরেওয়াল। তাঁর মনোয়ন জমা দেওয়ার সময় বহু বিজেপি কর্মী সমর্থক উপস্থিত ছিলেন। সেই সঙ্গে শুভেন্দু অধিকারী, অর্জুন সিংহ, রুদ্রনীল ঘোষ, দীনেশ ত্রিবেদীর মতো হেভিওয়েট বিজেপি নেতৃত্বও প্রিয়াঙ্কার মনোয়ন পেশের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। 

করোনা পরিস্থিতির জেরে রাজ্যের তিন কেন্দ্রে নির্বাচনে বেশ কিছু বিধিনিষেধ জারি করেছে কমিশন। রোড-শোয়ের উপর সম্পূর্ণ নিষেজ্ঞা জারি করেছে কমিশন। সেই সঙ্গে বাইরে প্রচারের ক্ষেত্রেও জমায়েতের সংখ্যা নির্দির্ষ্ট করে দেওয়া হয়েছে কমিশনের নির্দেশিকায়। তৃণমূলের অভিযোগ, কমিশনের বেধে দেওয়া জমায়েতের সংখ্যা ভেঙে অধিক জমায়েত করেছেন বিজেপি প্রার্থী। তৃণমূলের অভিযোগের ভিত্তিতে প্রিয়াঙ্কার জবাব চেয়েছে কমিশন। 

কমিশনের ব্যাখ্যা চাওয়া প্রসঙ্গে প্রিয়াঙ্কা বলেন, তিনি তাঁর নিরাপত্তারক্ষী এবং শুভেন্দু অধিকারীকে সঙ্গে নিয়ে নমিনেশন জমা দিতে গিয়েছিলেন। বাকি নেতৃত্ব আলাদাভাবে এসেছেন। বাইরের জমায়েতে তাঁর কোনও দায়িত্ব নেই. পুলিশ ইচ্ছে করে ভিড় সরায়নি।   

Comments
Loading...