ছোটবেলার প্রিয় ইঁদুর-বেড়ালের ঝগড়া এবার বড় পর্দায়, মুক্তি পেল ‘টম অ্যান্ড জেরি’র ট্রেলার

মনে পড়ে ছোটবেলায় টিভি খুললেই দেখা যেত এক ইঁদুর আর বিড়ালের লড়াই। ইঁদুরের পিছনে ছুটছে বিড়াল, কিন্তু হাজার চেষ্টা করেও ধরতে পারছে না ইঁদুরটিকে। তবে এডের খুনসুটি এখনো মন মাতায় দর্শকদের। বুঝতেই পারছেন কাদের কথা বলছি। বাচ্চাদের জনপ্রিয় অ্যানিমেটেড টিভি শো ‘টম অ্যান্ড জেরি’। তবে বাচ্চাদের বলা ভুল, কারণ তাদের খুনসুটি দেখতে পছন্দ করেন সব বয়সী মানুষেরাই। ‘টম অ্যান্ড জেরি’ মানেই ছোটবেলার নস্টালজিয়া। এবার সেই নস্টালজিয়া দেখা যাবে বড় পর্দায়। লাইভ অ্যাকশন মুভি নিয়ে হাজির এই খুনসুটে ইঁদুর-বেড়াল।

ওয়ার্নার ব্রাদার্সের হাত ধরে এবার বড় পর্দায় হাজির টম অ্যান্ড জেরি। সম্প্রতি মুক্তি পেল ‘টম অ্যান্ড জেরি’র ট্রেলার। ব্রুনো মার্সের ‘কাউন্ট অন মি’ বাঁজছে ব্যাকগ্রাউন্ড। বড় শহরে এসে হাজির হলো টম অ্যান্ড জেরি। ২ মিনিট ২৪ সেকেন্ডের ট্রেলারে তাদের লড়াই দেখে ফের মেতে উঠল দর্শক। ইতিমধ্যেই নেট দুনিয়ায় শুরু হয়ে গেছে চর্চা। বড় পর্দায় তাদের খুনসুটি দেখার জন্য ব্যাকুল হয়ে পড়েছে নেটিজেনরা। গোটা ট্রেলার জুড়ে খালি তাদেরই দুষ্টু মিষ্টি লড়াই, যা দেখে মেতে উঠেছে সকলেই। আগামী বছরই মুক্তি পেতে চলেছে এই অ্যানিমেটেড ছবিটি।

৮০ বছর ধরে একে অপরের সঙ্গে লড়াই করছে টম অ্যান্ড জেরি। ১৯৪০এ ‘পাস গেটস দ্যা বুটস’ ছবির হাত ধরে শুরু হয় তাদের লড়াই। তখন যদিও সবাই তাদের চিনত জ্য়াপসার ও জিঙ্কস নামে। এবার লাইভ অ্যাকশনে দেখা যাবে দুজনকে। ছবির পরিচালনায় রয়েছেন টিম স্টোরি। সম্ভবত, আগামী বছর ৫ ই মার্চ মুক্তি পেতে চলেছে ‘টম অ্যান্ড জেরি’।

Comments
Loading...