সদ্য মা হয়েছেন, তাও নগ্ন ফটোশুটে উত্তাপ ছড়াচ্ছেন অ্যামি জ্যাকসন

সদ্য মা হয়েছেন বলিউড অভিনেত্রী অ্যামি জ্যাকসন। তবু এখনো জেল্লা কমেনি একটুও। মা হওয়ার পর যেন আরো বেশি করে সুন্দরী হয়ে উঠেছেন। নগ্ন ফটোশুটে রীতিমতো হাজার হাজার পুরুষদের ঘাম ঝরাচ্ছেন এই নবাগত মা। লকডাউনে নিজের বাড়িতেই করলেন নেকেড ফটোশুট।

 

View this post on Instagram

 

A post shared by Amy Jackson (@iamamyjackson)

সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে শেয়ার করেছেন নিজের নগ্ন ফটোশুটের ছবি। যা দেখে অবাক হয়ে গেছে নেটিজেনরা। সদ্য মা হয়েছেন অ্যামিজ্যাকসন। তাও তাঁর রূপের জেল্লায় কুপোকাত পুরুষেরা। এমনকী দেহে নেই অতিরিক্ত মেদ। নিজের নগ্ন ফটোশুটের ছবি শেয়ার করে রীতিমতো উষ্ণতা ছড়াচ্ছেন তিনি। মুহূর্তের মধ্যেই ভাইরাল হয়ে পড়ে সেই ছবি। কমেন্ট সেকশনে সবার একটাই বক্তব্য, “উফফ্ পুরো আগুন”। মা হওয়ার পরও নিজের শরীর ধরে রেখেছেন তিনি। লকডাউনে বাড়িতে বসে নিয়মিত করে চলেছেন এক্সারসাইজ, যার জন্য অনেকই করছে তাঁর প্রশংসা।

 

View this post on Instagram

 

A post shared by Amy Jackson (@iamamyjackson)

২০১৯ সালে বিশেষ বন্ধু জর্জের সঙ্গে বাগদান পর্ব সেরে ফেলেন অ্যামি জ্যাকসন। তারপরই অন্তঃসত্ত্বা হন তিনি। চলতি বছরের সেপ্টেম্বর মাসেই অ্যামি জন্ম দেন ছোট্ট অ্যান্ড্রিয়াসকে। শোনা যাচ্ছিল এই বছরই চার হাত এক করতেন জর্জ এবং অ্যামি। তবে করোনার কারণে ভেস্তে যায় সেইসব পরিকল্পনা। বর্তমানে জর্জ পানায়িট্টুর সঙ্গে লন্ডনে রয়েছেন অ্যামি। উল্লেখ্য, বেশি বলিউড ছবিতে দেখা যায়নি তাঁকে। অক্ষয় কুমারের সিং ইস ব্লিং ছবি থেকেই বলিউডে অভিষেক। এর পর ফ্রেকি আলি, ২.০-র মতো বেশ কয়েকটি সিনেমায় অভিনয় করেছিলেন তিনি।

Comments
Loading...