একাধিক শূন্য পদ চাকরিতে! জেনে নিন এখনই নিয়োগের খুঁটিনাটি

লকডাউনের পরবর্তী সময়ে আবার শুরু হয়েছে কর্মী নিয়োগ। সেই পরিপ্রেক্ষিতে NUHM Society-তে ১০১ টি পদে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি জারি হয়েছে। মূলত মেডিক্যাল অফিসার ফুল টাইম এবং পার্ট টাইম পদের জন্য কর্মী নিয়োগ করা হবে। তবে একটি ওয়াক ইন ইন্টারভিউ দিতে হবে প্রার্থীদের। অস্থায়ী ভাবে এখন কর্মী নিয়োগ করা হবে বলে জানানো হয়েছে।

মেডিক্যাল অফিসার ফুল টাইম পদের জন্য রয়েছে ৪০ টি পদ।
যোগ্যতা: প্রার্থীদের কমপক্ষে এমবিবিএস করতে হবে। এছাড়া তার সঙ্গে প্রার্থীদের ১ বছরের বাধ্যতামূলক ইন্টার্নশিপ করতে হবে। প্রার্থীদের বয়স ৬২ বছরের মধ্যে হতে হবে, তার বেশি হওয়া চলবে না।
বেতন: ৪০ হাজার

মেডিক্যাল অফিসার পার্ট টাইম পদের জন্য রয়েছে ৬১ টি পদ।
যোগ্যতা: প্রার্থীদের এমবিবিএস করতে হবে এবং বাধ্যতামূলক ভাবে ১ বছরের ইন্টার্নশিপ করতে হবে। প্রার্থীদের ৬২ বছরের মধ্যে হতে হবে।
বেতন: ২৪ হাজার

স্থান: ইন্টারভিউ হবে room no 254 2nd floor pmu kolkata city nuhm society 5 sn banerjee road kolkata 700013 এই ঠিকানাতে। ১১.১১.২০২০ তারিখে ১১.৩০ থেকে শুরু হবে।
নিয়োগ সংক্রান্ত আরো তথ্য জানার জন্য ক্লিক করতে হবে www.;kmcgv.in এ। কলকাতার urban primary health centres of kolkata city nuhm society-র জন্য এই নিয়োগ করা হচ্ছে। অস্থায়ী ভিত্তিতে এই নিয়োগ করা হচ্ছে বলে জানানো হয়েছে।

Comments
Loading...