৫০% পর্যন্ত ছাড়ে জমজমাট শপিং, এবার দীপাবলিতে কেনাকাটার নতুন ঠিকানা VYaghri

এবার দীপাবলির শপিং হবে জমজমাট। দীপাবলির কেনাকাটা সারতে চলে আসুন ভ্যাঘরীতে (VYaghri) আর নিয়ে যান নানা রকমের ডিজাইনার পোশাক। দীপাবলি উপলক্ষে কলকাতায় খুলতে চলেছে ভ্যাঘরীর প্রথম শোরুম। কাঁকুরগাছি ও ক্যামাক স্ট্রিটে খুলতে চলেছে তাদের নতুন দুটি শোরুম। যেখানে আপনি বেছে নিতে পারবেন আপনার মনের মতন ডিজাইনার পোশাক। ডিজাইনার কুর্তি থেকে সালোয়ার সেট, সুট, ইন্দো-ওয়েস্টার্ন পোশাকের নানা কালেকশান রয়েছে এখানে।

ভ্যাঘরী (VYaghri) একটি এথনিক পোশাকের ব্র্যান্ড যারা সব রকমের এথনিক পোশাক, কুর্তি, সালোয়ার, সুট সেট, বটম ওয়্যার ও ইন্দো-ওয়েস্টার্ন ড্রেস বিক্রি করে। তাদের একটি অনলাইন ওয়েবসাইটও রয়েছে, যেখান থেকে বাড়ি বসেই কিনে নিতে পারেন আপনার পছন্দের পোশাকটি। এমনকি দীপাবলীর উপলক্ষে রয়েছে আকর্ষণীয় ছাড়ও। www.vyaghri.com এ আপনার জন্য রয়েছে ৫০% পর্যন্ত ছাড়। আগামী ৪ঠা নভেম্বর এবং ৫ই নভেম্বর যথাক্রমে কাকুরগাছি ও ক্যামাক স্ট্রিটে হতে চলেছে তাদের শোরুমের গ্র্যান্ড ওপেনিং। বিকেল ৪টে থেকে শুরু হবে শোরুমের ওপেনিং। জেনে নিন তাদের নতুন শোরুমের ঠিকানা।

কাঁকুরগাছি ঠিকানা:
পি -১৮, গ্রাউন্ড ফ্লোর, সিআইটি রোড, স্কিম VI ম-এম, কাঁকুরগাছি, কলকাতা -৭০০০৫৪। অর্কিড নার্সিংয়ের নিকটে।

ক্যামাক স্ট্রিটের ঠিকানা:
৮ ক্যামাক স্ট্রিট, নিচতলা, শপ নং ১, শান্তিনিকেতনের বিল্ডিং, কলকাতা -৭০০০১৭

ওপেনিং ডে তে গ্রাহকদের জন্য থাকবে বিশেষ ছাড়। অবশ্যই এই করোনা আবহে সমস্ত কোভিড-১৯ প্রোটোকল মেনেই খোলা হচ্ছে দোকান দুটি। গ্রাহকদের সুরক্ষার কথা মাথায় রেখেই সমস্ত ব্যবস্থা নিয়েছে ইয়াঘ্রি। তাই দীপাবলি উপলক্ষে জমজমাট শপিংয়ে মেতে উঠুন ভ্যাঘরীর (VYaghri) সাথে।

Comments
Loading...