শরীর থেকে ঝরে পড়ছে হটনেস! বোল্ড ফিগারের ফটোশুটে নিমেষে ভাইরাল মা সিরিয়ালের ঝিলিক!

মা ধারাবাহিকের ছোট্ট ঝিলিক কে তো সকলেরই মনে আছে। বাচ্চা মেয়েটি সকলের মন কেরেছিলো। দীর্ঘ সাত বছর চলেছিল এই ধারাবাহিক।তবু কারোর এক ঘেয়েমি লাগেনি। তবে আগের সেই ছোট্ট ঝিলিক এখন আর ছোট নেই। রীতিমত বড় হয়ে গেছে। ঝিলিকের ভালো নাম তিথি বসু। কিন্তু এই নামে তাঁকে খুব কম জনই চেনে। তিথির থেকে ঝিলিক নামই বেশি জনপ্রিয়।

সোশ্যাল মিডিয়াতে বেশ একটিভ থাকেন তিথি নিজের দুষ্টু মিষ্টি ফটো পোস্ট করে ভক্তদের মন জয় করে নেন তিনি। ছোটবেলার সেই মিষ্টতা তো আছেই, কিন্তু তার সঙ্গে এখন তার হট ফিগারের ফটো দেখেও ঘায়েল হয় অনেক পুরুষের মন। প্রায়ই ইনস্টাগ্রামে এই ধরনের ফটো পোস্ট করে থাকেন তিথি বসু। তিথি এখন কলেজ ছাত্রী। সাইকোলজি নিয়ে পড়াশুনা করছেন তিনি।

 

View this post on Instagram

 

A post shared by Tithi Basu (@c_h_i_r_p_s)

লকডাউন এর মধ্যেই নিজের বাড়ির ছাদে হট ফটোশুট করেছিলেন অভিনেত্রী। নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে তার মাদকতা ভরা চাহনির সেই ফটো আছে। এর পাশাপাশি তিনি নিজের অভিনয়ের ফটোও পোস্ট করে থাকেন। শেষ তিনি একটি ধারাবাহিকের পার্শ্ব চরিত্রে অভিনয় করেছিলেন, যেখানে তাঁর অভিনয় দেখে দর্শকরা বেশ খুশি হন।

সম্প্রতি পুজোতে স্লিভলেস কালো ব্লাউজ আর লাল শাড়িতে মাত করেছিলেন নিজের ইন্সটাগ্রাম। লাল টিপে আর হাল্কা সাজে মাত করেছিলেম তিথি বসু। প্রতিদিন কোনো কোনো নতুন ছবি পোস্ট করে থাকেন। সম্প্রতি দেখা গেছে সাদা ক্রপ ওয়ান পিস আর খোলা চুলে স্লিঙ ব্যাগ আর বোল্ড মেক আপে আর হাতে ঘড়ি নিয়ে উত্তর কলকাতার অলি গলিতে ঘুরে বেড়াচ্ছেন এই জনপ্রিয় টেলি তারকা। সূর্যের আলোর আভা তিথির মুখে এসে পড়েছে। “সান কিসড্ মি।” হলো ছবির ক্যাপশন। নিমেষে সেই ফটো ভাইরাল। চড়চড় করে বাড়ছে লাইক কমেন্ট এর সংখ্যা। এইসবের পাশাপাশি আবার নিজের ভালোবাসার মানুষের ছবিও পোস্ট করে থাকেন তিনি ইনস্টাগ্রামে। দেবায়ুধ পাল তার প্রেমিকের নাম ।তার সাথে বেশ খুশি আছেন তিনি।

Comments
Loading...