Video: সোশ্যাল ডিসটেন্স না মেনেই সেলফি তুললেন ভিকি কৌশল, ভাইরাল হল সেই ভিডিও

করোনা আবহে সংক্রমণ এড়াতে নিয়ম বিধি মেনে চলতে হচ্ছে সকলকেই। মাস্ক ছাড়া বাইরে বের হওয়া নিষিদ্ধ। তবে এর মধ্যেই করোনার নিয়ম-বিধি মেনে চলছেন না অনেকেই। সম্প্রতি সেলফি তুলতে গিয়ে করোনা বিধি ভাঙতে দেখা গেল উরি ছবির অভিনেতা ভিকি কৌশলকে। নেট দুনিয়ায় সম্প্রতি ভাইরাল হয়েছে একটি ভিডিও। যেখানে দেখা যায়, ভিকি কৌশল কে সেলফি তুলতে তাঁর ফ্যানদের সঙ্গে। তবে সেলফি তোলার সময় সামাজিক দূরত্ব বজায় রাখতে ভুলে যান তিনি।

ভিডিওটিতে দেখা যায় ভিকিকে একটি গাড়ির ড্রাইভার সিটে বসে থাকতে। আর মুখে ফেস মাস্কের বদলে অভিনেতাকে দেখা যায় একটি বড় ডিজাইনার স্কার্ফ বা রুমাল দিয়ে ভালো করে নাক এবং মুখ ঢেকে রাখতে। এতক্ষণ অব্দি সব ঠিক ছিল, কিন্তু তারপরে যা ঘটলো তা নিয়ে প্রশ্ন তুলছে নেটিজেনরা। কিছুক্ষণ পর তাঁর সঙ্গে সেলফি তুলতে আসে এক ফ্যান। সেলফি তোলার জন্য ভিকির স্কার্ফটি খোলার অনুরোধ জানান সেই ফ্যান। প্রথমদিকে না করলেও শেষ পর্যন্ত রাজি হয়ে যান অভিনেতা। ফ্যানের ফোনটিকে নিজের হাতে নিয়েই সেলফি তোলেন তিনি।

 

View this post on Instagram

 

Well convinced and that cute selfie of #VickyKaushal ?

A post shared by Viral Bhayani (@viralbhayani) on

ব্যস, এরপরই একের পর এক ভক্তেরা জমায়েত করতে থাকে ভিকির গাড়ির সামনে, তাঁর সঙ্গে সেলফি তোলার জন্য। তাঁদের সকলের কাছ থেকে একইভাবে ফোন নিয়ে সেলফি তোলেন ভিকি। তবে সেলফি তোলার চক্করে মুখে স্কার্ফ বাধা থাকলেও শারীরিক দূরত্ব বজায় রাখতে সম্পূর্ণভাবে ভুলে যান অভিনেতা। নিজের ফ্যানদের ফোন হাতে নিয়েই সেলফি তোলেন ভিকি। ভিডিওটি নেট দুনিয়ায় ভাইরাল হওয়ার পরেই নানা প্রশ্ন তুলেছে নেটিজেনরা। বলিউড অভিনেতাকে করোনার নিয়মবিধি ভাঙতে দেখে নেট দুনিয়ায় ভিকিকে নানা কটাক্ষ করেন অনেকেই। নেটিজেনদের বক্তব্য, তবে কি বলিউড তারকারা কেবল সিনেমার পর্দায় দায়িত্বশীল?

Comments
Loading...