WB Election 2021: আত্মরক্ষায় গুলি চালালে কেউ আহত হল না কেন? CID তদন্ত করাব, শিলিগুড়িতে পৌঁছে বললেন মমতা

রবিবার শীতলকুচিতে মৃতদের পরিবারের সঙ্গে কথা বলবেন মমতা

CID তদন্ত হবে শীতলকুচিতে কেন্দ্রীয় বাহিনীর গুলিতে ৪ জনের মৃত্যুর। শিলিগুড়িতে নেমে জানিয়ে দিলেন মমতা ব্যানার্জি। CAPF এর গুলিতে তাঁর দলের ৪ জনের মৃত্যুর পর সমস্ত কর্মসূচি বাতিল করে উত্তরবঙ্গ চলে আসেন মমতা ব্যানার্জি। রবিবার শীতলকুচিতে গিয়ে মৃতদের পরিবারের সঙ্গে কথা বলবেন মমতা। 

এদিন বিকেল ৫ টা নাগাদ শিলিগুড়িতে সাংবাদিকদের মুখোমুখি হন মমতা ব্যানার্জি। বলেন, এই ঘটনার জন্য কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ দায়ী। আমি সেন্ট্রাল ফোর্সকে দোষ দেব না। কিন্তু কেন্দ্রীয় বাহিনীকে নির্দেশ দিয়ে গুন্ডামি করাচ্ছেন অমিত শাহ। মমতার কথায়, মনে হচ্ছে বাংলায় অঘোষিত ৩৫৬ চলছে। কেউ কোনও কথা বলতে পারছে না। মমতা ব্যানার্জি বলেন, এই যুগে যখন সব কিছুর ছবি তলা হয় তখন একটি মিডিয়াও ঘটনার ছবি দেখাতে পারল না! এটা বিশ্বাসযোগ্য? প্রশ্ন মমতার। 

মমতা বলেন, আমি ক্ষমতায় ফিরে এসে ঘটনার সিআইডি তদন্ত করাব। তদন্ত করাতে আমাকে কেউ বাধা দিতে পারে না। কমিশনের নোটিস প্রসঙ্গে মমতা বলেন, মানুষ ভয়ে যে কথা বলতে পারছে না আমি সেই কথা বলেছি। এতে আবার বিধি লঙ্ঘনের কী আছে? 

ভোটের আগে অফিসারদের অপসারণ নিয়েও কমিশনকে আক্রমণ করেন মমতা। বলেন, একদিন আগে ডিএম আর এসপিকে আনা হয়েছে। এলাকা সম্বন্ধে তাঁদের কোনও ধারণাই নেই।  মমতার অভিযোগ, গোটাটাই হচ্ছে কেন্দ্রীয় সরকারের নির্দেশে।

Comments
Loading...