নিউ নর্মালে পেক্ষাগৃহে দর্শক টানতে একসঙ্গে পাঁচটি ছবি মুক্তির দিন ঘোষণা করল যশরাজ ফিল্মসের

গতকাল যশরাজ ফিল্মসের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে একসঙ্গে পাঁচটি ছবির মুক্তির দিন ঘোষণা করে একটি পোস্ট শেয়ার করা হয়।

একটি বা দুটি নয়, একবারে পাঁচটি ছবির মুক্তির তারিখ ঘোষণা করল যশরাজ ফিল্মস। করোনা পরবর্তী নিউ নর্মালে প্রেক্ষাগৃহগুলি ১০০ শতাংশ দর্শক নিয়ে খোলার অনুমতি পেয়েছে কেন্দ্রীয় সরকার ও রাজ্য সরকারের তরফ থেকে। নতুন বছরে যেমন নতুন আশা মানুষের মধ্যে জেগে উঠেছে, তেমনি সব কিছুতেই রয়েছে স্বাভাবিকের ছোঁয়া। তাই গতকাল যশরাজ ফিল্মসের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে একসঙ্গে পাঁচটি ছবির মুক্তির দিন ঘোষণা করে একটি পোস্ট শেয়ার করা হয়। ছবি মুক্তির তালিকায় রয়েছে, ‘সন্দীপ অর পিঙ্কি ফারার’, ‘বান্টি অর বাবলি ২’, ‘সামসেরা’, ‘জয়েশভাই জোয়ারদার’, ‘পৃথ্বিরাজ’।

 

 

View this post on Instagram

 

A post shared by Yash Raj Films (@yrf)

কোন ছবিতে কোন তারকার অভিনয় করছেন, ছবির পরিচালকই বা কে?

সইফ আলি খান, রানী মুখার্জি, সিদ্ধান্ত চতুর্বেদী ও শর্বরী অভিনীত এবং বরুণ ভি শর্মা পরিচালিত সিক্যুয়াল ছবি “বান্টি অর বাবলি ২” ২৩ এপ্রিল সিনেমা হলে মুক্তি পেতে চলেছে। বান্টি অর বাবলি প্রথম পার্টে অভিনয় করেছিলেন অভিষেক বচ্চন এবং রানী মুখার্জি।

দিবাকর বন্দ্যোপাধ্যায়ের “সন্দীপ অর পিঙ্কি ফারার” ছবিতে মুখ্য অভিনয়ে রয়েছেন অর্জুন কাপুর এবং পরিনীতি চোপড়া। ছবিটি সিনেমা হলে মুক্তি পেতে চলেছে ১৯ মার্চ।

“জয়েশভাই জোয়ারদার” একেবারে ভিন্ন স্বাদের একটি গল্প নিয়ে আসতে চলেছেন দিব্যাঙ্ক ঠক্করে। এই ছবির মূল চরিত্রে অভিনয় করতে দেখা যাবে রাণবীর সিংহকে। এই ছবিটি গত বছর অক্টোবর মাসে মুক্তি পাওয়ার কথা ছিল কিন্তু করোনা পরিস্থিতির কারণে ছবি মুক্তির তারিখ পিছিয়ে দেওয়া হয়। এবছর ২৭ আগস্ট ছবিটি সিনেমা হলে মুক্তি পেতে চলেছে।

চন্দ্র প্রকাশ দ্বিবেদীর ছবি “পৃথ্বীরাজ” এ অভিনয় করতে দেখা যাবে অক্ষয় কুমার, মানুষী চিল্লার, সঞ্জয় দত্ত এবং সোনু সুদকে। এই ছবিটিও অতিমারির কারণে মুক্তির তারিখ স্থগিত করে দেওয়া হয়। তবে এবছর ৫ নভেম্বর ছবিটি মুক্তির দিন ঘোষণা করেছে।

রানবির কাপুর অভিনীত “সামসেরা” ২৫ জুন মুক্তি পেতে চলেছে। ছবিটি পরিচালকের আসনে রয়েছে কর্ন মলহোত্রা।

Comments
Loading...