ভবানীপুর সহ ৩ কেন্দ্রের ভোট, শীঘ্রই রাজ্যে আসছে ১৫ কোম্পানি কেন্দ্রীয় বাহিনী 

ভবানীপুরে উপনির্বাচন এবং সামশেরগঞ্জ, জঙ্গিপুর নির্বাচনে রাজ্যে আসছে ১৫ কোম্পানি কেন্দ্রীয় বাহিনী। খুব দ্রুতই ভবানীপুর সহ তিন কেন্দ্রে বাহিনী মোতায়েন করা হবে। 

জানা গিয়েছে, মোট ১৫ কোম্পানি কেন্দ্রীয় বাহিনীর মধ্যে ৭ কোম্পানি সিআরপিএফ, বিএসএফ জওয়ান ৪ কোম্পানি এবং এসএসবি জওয়ান ২ কোম্পানি। এছাড়াও সিআইএসএফ এবং আইটিবিপির এক কোম্পানি করে জওয়ান মোতায়েন করা হবে।  

উপনির্বাচন হলেও মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি প্রার্থী হাওয়ায় আকর্ষণের কেন্দ্রে উঠে এসেছে ভবানীপুর। বিজেপি নেতৃত্ব ইতিমধ্যেই নির্বাচন কমিশনের কাছে দাবি জানিয়েছেন, ভবানীপুরের ভোটে যেন ১০০% কেন্দ্রীয় বাহিনী মোতায়েন থাকে। এছাড়াও বেশকিছু দাবি দাওয়া নিয়ে কমিশনের দ্বারস্থ হয় পদ্ম শিবির। 

৩০ সেপ্টেম্বর ভবানীপুর সহ মুর্শিবাদের দুই কেন্দ্রে নির্বাচন। ভবানীপুরের জন্য ইতিমধ্যেই যুযুধান দুই পক্ষই কোমর বেঁধে মাঠে নেমেছেন। তৃণমূল, বিজেপি দু-তরফই চেষ্টা করছে ভবানীপুরের প্রতিটি মানুষের বাড়ি বাড়ি পৌঁছে যেতে। এদিন কলকাতা পুরসভার ৭৪ ওয়ার্ডে বাড়ি বাড়ি গিয়ে প্রচার করেন বিজেপি প্রার্থী প্রিয়াঙ্কা টিবেরওয়াল। বৃষ্টি মাথায় নিয়ে সকাল সকাল দলনেত্রীর সমর্থনে রাস্তায় নামেন পরিবহনমন্ত্রী ফিরহাদ হাকিম। চেতলা অঞ্চলে এদিন পায়ে হেঁটে প্রচার সারেন তিনি। প্রচারে পিছিয়ে নেই সিপিএম প্রার্থীও। আইনজীবী শ্রীজীব বিশ্বাস দলের কর্মী সমর্থকদের সঙ্গে নিয়ে প্রচার শুরু করছেন। 

Comments
Loading...