আপনি নিজেকে না শোধরালে জায়গায় জায়গায় দার্জিলিং হবে! দিলীপকে চ্যালেঞ্জ অভিষেকের

দার্জিলিং মনে আছে তো?

আপনি আমার চেয়ে বয়সে বড়। আপনাকে হাত জোড় করে বলছি, এটা গুজরাত বা মধ্যপ্রদেশ নয়। জায়গায় জায়গায় শীতলকুচি হবে না। আপনি যদি নিজেকে না শোধরান তাহলে আপনার সঙ্গে জায়গায় জায়গায় দার্জিলিং হবে। 

ময়নাগুড়ির জনসভা থেকে দিলীপ ঘোষকে পাল্টা চ্যালেঞ্জ দিলেন অভিষেক ব্যানার্জি। পাশাপাশি অভিষেকের চ্যালেঞ্জ, যদি উন্নয়ন নিয়ে প্রতিযোগিতায় আসেন স্বাগতম। আসুন খোলা মঞ্চে ডিবেট হয়ে যাক। আপনাদের যদি ১০-০ গোলে না হারাতে পারি রাজনীতি করা ছেড়ে দেব। 

শীতলকুচি কাণ্ড নিয়ে ফুঁসছে বাংলা। প্রধানমন্ত্রী ঘটনায় দুঃখপ্রকাশ করলেও দিলীপ ঘোষ ইতিমধ্যেই হুঙ্কার দিয়ে রেখেছেন, বাড়াবাড়ি করলেই জায়গায় জায়গায় শীতলকুচি হবে। দিলীপের এই মন্তব্য নিয়ে কমিশনে নালিশ হয়েছে। এবার প্রকাশ্য মঞ্চ থেকে বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষকে সরাসরি চ্যালেঞ্জ ছুড়লেন ডায়মন্ড হারবারের তৃণমূল সাংসদ। 

অভিষেক ব্যানার্জি বলেন, দিলীপ ঘোষ বলে বেড়াচ্ছেন জায়গায় জায়গায় শীতলকুচি হবে। তার পাল্টা অভিষেক বললেন, জায়গায় জায়গায় শীতলকুচি হবে না। কিন্তু যদি নিজেকে না শোধরান তাহলে আপনার সঙ্গে জায়গায় জায়গায় দার্জিলিং হবে। দার্জিলিং মনে আছে তো?  

প্রসঙ্গত, দার্জিলিঙে গিয়ে সেখানকার স্থানীয় বাসিন্দাদের ক্ষোভের মুখে পড়েছিলেন দিলীপ ঘোষ, জয়প্রকাশ মজুমদাররা। কর্মসূচিতে বেরিয়ে রাস্তায় বেধড়ক মার খেয়েছিলেন বিজেপি নেতারা। পরিস্থিতি এমন হয় যে পালিয়ে প্রাণ বাঁচাতে হয় দিলীপ, জয়প্রকাশ মজুমদারদের। তারপর থেকে সেই ফুটেজ দেখিয়ে গেরুয়া শিবিরকে বিড়ম্বনায় ফেলছেন বিজেপি বিরোধী নেটিজেনরা। এবার জায়গায় জায়গায় শীতলকুচি করার হুমকির পাল্টা হিসেবে দিলীপকে পাহাড়ের রাস্তায় গোলমালের কথা মনে করিয়ে দিলেন অভিষেক ব্যানার্জি। 

Comments
Loading...