তৃণমূল ছাড়লেন অভিনেতা হিরণ! এবার কি তবে বিজেপিতে, তুঙ্গে জল্পনা

বিজেপিতে যোগের জল্পনা উড়িয়ে দেননি টলিউড তারকা

ভোটমুখী বাংলায় দলত্যাগ করেছেন তৃণমূলের বেশ কয়েকজন সাংসদ, বিধায়ক। এবার তৃণমূল ছাড়লেন অভিনেতা হিরণ চ্যাটার্জি। অন্যান্য দলত্যাগী তৃণমূল নেতাদের মতো তিনিও দলের বিরুদ্ধে ক্ষোভ প্রকাশ করছিলেন বেশ কয়েকদিন ধরে। কিছুদিন আগে একটি টিভি চ্যানেলের টক শোতে গিয়েও নিজের ক্ষোভের কথা জানান তিনি। বিজেপিতে যোগের জল্পনাও উড়িয়ে দেননি টলিউডের এই তারকা।
টলিউড ইন্ডাস্ট্রিতে দেব, মিমি, নুসরতের মত তারকারা তৃণমূলের টিকিটে সাংসদ হয়েছেন। ভোটে হারলেও বড়জোড়া থেকে তৃণমূলের হয়ে প্রার্থী হওয়ার সুযোগ পেয়েছেন হিরণের সতীর্থ, অভিনেতা সোহম। সূত্রের খবর, অনেক আগে থেকে তৃণমূলে থাকলেও হিরণকে তৃণমূলের তরফে প্রার্থী করা হয়নি। আর সেই ক্ষোভ থেকেই এবার তিনি তৃণমূল ছাড়লেন বলে মনে করছে রাজনৈতিক মহল।
সম্প্রতি এক সংবাদমাধ্যমকে হিরণ জানান, সোহম, আমি দুজনেই তৃণমূলের যুব সহ-সভাপতি ছিলাম। তবে আমি যে স্বপ্ন নিয়ে এসেছিলাম, সেটা পূরণ হয়নি। দেখলাম আমি শুধু ক্যাম্পেন করে যাচ্ছি। পঞ্চায়েত, পুরসভা, বিধানসভা, লোকসভা, সব নির্বাচনের আগে আমি শুধু ক্যাম্পেনার। অভিষেক বন্দ্যোপাধ্যায়কে মেসেজ করেও কোনও উত্তর পাইনি। যুব তৃণমূলের সহ-সভাপতি হওয়ার পর থেকে আমি শুধুই ক্যাম্পেন করে যাচ্ছি।
কয়েকদিন আগেই সদ্য প্রাক্তন মন্ত্রী রাজীব ব্যানার্জির সঙ্গে গেরুয়া শিবিরে নাম লিখেয়েছেন অভিনেতা রুদ্রনীল ঘোষ। রুদ্রনীলের আগেও টালিগঞ্জের একাধিক শিল্পী যোগ দিয়েছেন বিজেপিতে। যুব তৃণমূলের প্রাক্তন সহ সভাপতি হিরণ কি এবারে নাম লেখাবেন গেরুয়া শিবিরে? তাঁর তৃণমূল ত্যাগের ফলে জল্পনা থেকেই যাচ্ছে।

Comments
Loading...