শুভেন্দু অধিকারী তৃণমূল ছাড়বেন নাকি থাকবেন, রাজনৈতিক মহলে এই নিয়ে চাপানউতোর অব্যাহত। তবে শুধু শুভেন্দুই নন, তৃণমূলের সঙ্গে তাঁর সমঝোতা করার দায়িত্ব বর্তেছে যে সৌগত রায়ের উপর তিনিও বিজেপির দিকে পা বাড়িয়ে আছেন। এমনই বিস্ফোরক দাবি করলেন বারাকপুরের বিজেপি সাংসদ অর্জুন সিংহ। শনিবার সংবাদমাধ্যমকে তিনি জানান, শুধু শুভেন্দু অধিকারীই নন, শিবির বদলে তৈরি হয়ে আছেন আরও পাঁচ তৃণমূল সাংসদ। তাঁদের বিজেপিতে আসা শুধু সময়ের অপেক্ষা। অর্জুনের বিস্ফোরক দাবি, ‘সৌগত রায় শুধু ক্যামেরার সামনে তৃণমূল-তৃণমূল করে চিৎকার করে মমতা বন্দ্যোপাধ্যায়ের বার্তা শুভেন্দু অধিকারীর কাছে পৌঁছবার চেষ্টা করেছিলেন। কিন্তু ক্যামেরা সরিয়ে দিলে দলত্যাগীদের দলে আছেন সৌগত রায়ও।’
যদিও অর্জুনের দাবি উড়িয়ে দিয়েছেন তৃণমূল সাংসদ সৌগত রায়। তাঁর কথায়, আমি রাজনীতি ছেড়ে দেব, মরে যাব, তবু বিজেপিতে যাবো না। তিনি একে ভোটের আগে বিজেপির অপপ্রচারের অংশ বলে অভিযোগ করেছেন।
কিন্তু আচমকা কেন এমন দাবি করলেন অর্জুন সিংহ? ওয়াকিবহাল মহল বলছে, এটা ঠিক যে বিধানসভা ভোটের আগে সৌগত রায়ের মতো প্রবীণ রাজনীতিবিদ বিজেপিতে গেলে আখেরে তাদেরই লাভ। কিন্তু সেই সঙ্গে এটা বিজেপির স্ট্র‍্যাটেজিও হতে পারে। শুভেন্দুর মতো নেতাদের সঙ্গে তৃণমূলের সম্পর্ক নিয়ে যখন জল্পনা চলছে, সেই সময় শীর্ষ নেতৃত্বের আরও কয়েকজনের নাম দিয়ে দলের নিচুতলার মনে অবিশ্বাস ও সন্দেহের বাতাবরণ তৈরি করাও হয়ত বিরোধী দলের গেমপ্ল্যান।

ধারাবাহিকভাবে পাশে থাকার জন্য The Bengal Story র পাঠকদের ধন্যবাদ। আমরা যে ধরনের খবর করি, তা আরও ভালোভাবে করতে আপনাদের সাহায্য আমাদের উৎসাহিত করবে।

Login Support us