স্বপ্ন সফল!! অবশেষে নিজের রেস্তোঁরা খুললেন বাবা কা ধাবার কান্তাপ্রসাদ

কথায় বলে ইচ্ছে থাকলে উপায় হয়! আর এই যুক্তিকে বাস্তব করলেন বাবা কা ধাবার মালিক কান্তাপ্রসাদ। সম্প্রতিনি তিনি নিজের রেস্তোঁরাও খুলে ফেলেছেন। মালভিয়া নগরে অবস্থিত এই রেস্তোঁরায় এবার থেকে মিলবে ভারতীয় এবং চীনা খাবার দুটোই। গত সোমবারই এই রেস্তরাঁর উদ্বোধন হয়েছে, নাম রাখা হয়েছে ‘বাবা কা ধাবা’। ইতিমধ্যেই কান্তা প্রসাদ জানিয়েছেন, “আমরা খুব খুশি, ঈশ্বর আমাদের আশীর্বাদ করেছেন।

আমি আমাকে সাহায্য করা প্রতিটি মানুষকে ধন্যবাদ জানাতে চাই, আমি আমার রেস্তোঁরাটি তাঁদের প্রত্যেককে দেখার জন্য আবেদন করছি। আমরা এখানে ভারতীয় ও চাইনিজ খাবার পরিবেশন করব”। এই বছরের শুরুর দিকে সোশ্যাল মিডিয়ায় আচমকাই ভাইরাল হয় ‘বাবা কা ধাবা’ এর মালিক কান্তাপ্রসাদ এবং বাদামি দেবীর একটি ভিডিও। সোশ্যাল মিডিয়ায় ভিডিয়ো ব্লগার গৌরব ওয়াসন কান্তা ও বাদামির দুর্দশা নিয়ে একটি ভিডিয়ো পোস্ট করেন।

সেই ভিডিওতে দেখানো হয় করোনা পরিস্থিতি তাঁদের রোজগারের সব রাস্তা প্রায় বন্ধ হয়ে গিয়েছে। কিন্তু তাও ওই দুই প্রবীণ হাল ছাড়েন নি, তাঁরা নিজেদের কাজ করে বাঁচার চেষ্টা চালিয়ে গেছেন। এমনকি ওই ভিডিওতে বাবা কা ধাবায় এসে খেয়ে যাওয়ার আবেদনও করা হয়। এরপরেই বদলে যায় কান্তার জীবন আগের থেকে তাঁর দোকানে ভিড় বাড়ার সাথেসাথে জোম্যাটো থেকেও অর্ডার করার সুবিধা দেওয়া হয়। আজ সেই কান্তাপ্রসাদ নিজের ইচ্ছে, পরিশ্রম অ্যাঁর ভগবানের আশীর্বাদে দোকানও খুলে ফেললেন।

Comments
Loading...