‘বাংলা নিজের মেয়েকেই চায়’, উদ্বোধনের ৩ দিনের মধ্যে ৫ লক্ষ শেয়ার

আনুষ্ঠানিকভাবে উদ্বোধন হয়েছে তৃণমূলের নয়া স্লোগান ‘বাংলা নিজের মেয়েকেই চায়’। উদ্বোধনের ৩ দিন পেরোতে না পেরোতেই ৫ লক্ষের বেশি মানুষ শেয়ার করেছে এই স্লোগান। তৃণমূল সূত্রের খবর, ৩৩ ঘন্টার মধ্যেই নেট দুনিয়ায় স্লোগানের শেয়ার হয়েছে ৫ লক্ষ বার। স্লোগান বেশি মাত্রায় শেয়ার হওয়ায় খুশি তৃণমূলের শীর্ষ নেতৃত্ব।

ভোটের আগে মমতা ব্যানার্জিকে দিদি নয়, বাংলার মেয়ে হিসেবে তুলে ধরতে চেয়েছে তৃণমূল। শনিবার তপসিয়ায় দলের সদর কার্যালয় থেকে প্রকাশ করা হয় ‘বাংলা নিজের মেয়েকেই চায়’ স্লোগান।

বিধানসভা ভোটের দিনক্ষণ ঘোঘণা হয়নি এখনও। নির্বাচনের প্রচারে সব রাজনৈতিক দলগুলি বিভিন্ন স্লোগানকে হাতিয়ার করেছে। তাই এবার বহিরাগত তত্ত্বের ওপর জোর দিয়ে তৃণমূলের নয়া স্লোগান ‘বাংলা নিজের মেয়েকেই চায়’। এই স্লোগানের মাধ্যমে বোঝানো হয়েছে মমতা বন্দ্যোপাধ্যায় তথা ঘরের মেয়ের কোনও বিকল্প নেই। ভোটকুশলী প্রশান্ত কিশোরের উদ্যোগে এই স্লোগানকেই সঙ্গী করে ভোটযুদ্ধে নেমেছে ঘাসফুল বাহিনি।

[আরও পড়ুন- চাঞ্চল্যকর VIDEO শেয়ার নুসরতের, টাকা দিয়ে মোদীর সভায় মাঠ ভরিয়েছে বিজেপি!]

ইতিমধ্যেই জেলাস্তরে স্লোগানকে সঙ্গে নিয়ে প্রচারে নেমে পড়েছে তৃণমূল। তৃণমূলের জেলা সভাপতি ও বিধায়করা নানা কর্মসূচিও গ্রহণ করেছেন। নেটের মাধ্যমে স্লোগান ছড়িয়ে দেওয়া হয়েছে সাধারণ মানুষের কাছে। গ্রাম থেকে গ্রামান্তর, সাধারণ মানুষের কাছে স্লোগান ছড়িয়ে দিতে নেটমাধ্যম সেলকে দায়িত্ব দেওয়া হয়েছিল। স্লোগানটিকে প্রচারে সাফল্য পেয়েছেন তাঁরা। এমনটাই দাবি তৃণমূল নেতৃত্বের।

তৃণমূলের পক্ষ থেকে জানানো হয়েছে, আরও বেশ কিছু অভিনব প্রচার অপেক্ষা করছে। ভোটের দিন যত এগিয়ে আসবে, ততই প্রচারে চমক দেখতে পারবেন বাংলার মানুষ।

 

Comments
Loading...