দেশের প্রতিনিধিত্ব করার জন্য আমাকে রোমে আমন্ত্রণ করা হয়েছিল, কিন্তু যেতে দেওয়া হলনা, নিজে শুধু বিদেশে ঘুরে বেড়াচ্ছে, ভবানীপুর থেকে মমতা

বিশ্বশান্তি নিয়ে রোমে অনুষ্ঠান হবে। দেশের সম্মানের জন্য আমাকে বলা হয়েছিল। আমি দেশকে রিপ্রেজেন্ট করতাম। কিন্তু আমাকে যেতে অনুমতি দেওয়া হল না। এসব হিংসা করে করা হল। ভবানীপুরে নির্বাচনী জনসভা থেকে ক্ষোভ প্রকাশ করলেন মমতা ব্যানার্জি।

শনিবাসরীয় প্রচারে ভবানীপুরে প্রচার করেন বাংলার মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি। সেই সভা থেকে তিনি আরও বলেন, প্রধানমন্ত্রী নিজে শুধু এই দেশ আর ওই দেশ ঘুরে বেড়াচ্ছে। আর আমাকে যাওয়ার অনুমতি দিলনা। আমাকে ইতালি সরকার বিশেষ অনুমতি দিয়েছিল। নিজে কোভ্যাকসিন নিয়ে বিদেশে চলে গেল, আর সাধারণের জন্য অনুমতি নেই।

তিনি বলেন, বিজেপি শাসিত আসামে দেখুন কীভাবে লোক মারছে, মৃত মানুষের ওপর উঠে লাফাচ্ছে। সে যেই হোক না কেন? এইভাবে মারবে কেন? প্রশ্ন করেন মমতা ব্যানার্জি। বলেন, বাংলায় কিছু না হলেও জাতীয় মানবাধিকার কমিশন আসছে। আর আসমে কোথায় গেল মানবাধিকার কমিশন? আমরা বাংলায় এনআরসি কিছুতেই করতে দেব না। আর তৃণমূল অন্য রাজ্যে গেলে মারধর করা হচ্ছে, মাথা ফাটানো হচ্ছে। দেখুন ত্রিপুরায় কী হচ্ছে।

মমতার হুঁশিয়ারি, আমি ভারতকে কিছুতেই তালিবান শাসিত হতে দেব না। বাংলায় ভোটে জুমলাবাজি হয়েছে। ডেলি প্যাসেঞ্জারি করেছে বিজেপি। আর ওদের শাসির রাজ্যে গেলে মারধর করা হচ্ছে।

 

 

 

 

 

 

 

 

 

Comments
Loading...