বিশ্বভারতীর মাঠে দেহ ব্যবসার পর এবার ধর্ষণ ও ক্ষতিপূরণ নিয়ে অশালীন মন্তব্য অগ্নিমিত্রা পালের

‘দিদিমণি বলে দিয়েছেন, শরীর গরম হলেই ধর্ষণ কর। চাকরি দিতে পারিনি, তাই মনোরঞ্জনের জন্য ধর্ষণ কর। বলে দিয়েছেন, তোরা ধর্ষণ কর, আমি ক্ষতিপূরণ দিয়ে দেব।’

মঙ্গলবার তমলুকে জেলাশাসকের অফিস ঘেরাও ও ডেপুটেশন কর্মসূচিতে যোগ দিয়েছিলেন অগ্নিমিত্রা পাল। সেখানেই মুখ্যমন্ত্রী ও রাজ্য সরকারের বিরুদ্ধে তীব্র ক্ষোভ প্রকাশ করে এই কথাগুলো বলেন তিনি। অভিযোগ করেন, বাংলায় মহিলারা নিরাপদ নন। তৃণমূলের কর্মী-সমর্থকরা ধর্ষণ করছে। বিজেপি নেত্রীর কথায়, ‘দিদিমণি বলে দিয়েছেন, আমি তোদের চাকরি দিতে পারিনি। তাই এন্টারটেনমেন্টের জন্য তোরা ধর্ষণ কর। ধর্ষণের রেটও বেঁধে দিয়েছেন দিদি। মহিলাদের ক্ষতিপূরণ দিচ্ছেন। এখানে তো চাকরি নেই তাই ধর্ষণটাও একটা শিল্পের মধ্যে চলে এসছে।’ এরপর মুখ্যমন্ত্রীকে উদ্দেশ্য করে বিজেপি নেত্রীর হুঁশিয়ারি, গত ১০ বছর ধরে বাংলায় যে অন্যায় চলছে তার হিসেব ইঞ্চিতে ইঞ্চিতে নেবে বিজেপি। 

এদিকে অগ্নিমিত্রা পালের মন্তব্যের সমালোচনা শুরু হয়েছে সর্বস্তরে। একুশের বিধানসভা নির্বাচন যত এগিয়ে আসছে ততই বাড়ছে শাসক-বিরোধী তরজা। নজিরবিহীনভাবে একে অপরকে আক্রমণও চলছে। এর আগেও অবশ্য ফ্যাশন ডিজাইনার তথা বিজেপি নেত্রীর মন্তব্যে তীব্র বিতর্ক হয়েছে। বিশ্বভারতীর মাঠে অবাধে যৌন ব্যবসা চলে বলে অভিযোগ করেছিলেন তিনি।

Comments
Loading...