মেয়েকে প্রাণনাশের হুমকি দেওয়া হচ্ছে, অভিযোগ করলেন মাদক কাণ্ডে ধৃত বিজেপি নেত্রী পামেলার বাবা

জেলে নিরাপত্তাহীনতায় ভুগছেন পামেলা।

জেলে প্রাণনাশের হুমকি! আদালতের দ্বারস্থ মাদক কাণ্ডে ধৃত পামেলা গোস্বামীর বাবা। শনিবার পামেলার বাবা অভিযোগ করে জানিয়েছেন, জেলে তাঁর মেয়েকে প্রাণনাশের হুমকি দেওয়া হচ্ছে। এদিন আইনজীবীদের মারফত পামেলার বাবা আদালতে আবেদন করেন, হয় জেল বদলানো হোক, নয় তাঁর মেয়েকে দেওয়া হোক বিশেষ নিরাপত্তা।

শুক্রবার জেলে পামেলার সঙ্গে দেখা করেন তাঁর বাবা। বাবার কাছে জেলে নিরাপত্তাহীনতায় ভুগছেন বলে জানান পামেলা। এরপরেই পামেলার বাবা মেয়ের নিরাপত্তা চেয়ে আদালতের দ্বারস্থ হন। গত মাসে মাদকযোগে আলিপুর থেকে গ্রেফতার হন বিজেপির যুব মোর্চার সাধারণ সম্পাদক পামেলা গোস্বামী। গ্রেফতার হন পামেলার বন্ধু প্রবীর কুমার দে।

চক্রান্ত করে তাঁকে ফাঁসিয়েছেন বিজেপি নেতা রাকেশ সিংহ, আদালতে ঢোকার সময় সাংবাদিকদের জানিয়েছিলেন পামেলা। বিজেপির কেন্দ্রীয় নেতা তথা বাংলার দায়িত্বপ্রাপ্ত কৈলাস বিজয়বর্গীয়র ঘনিষ্ঠ রাকেশ সিংহ বলেও অভিযোগ করেছিলেন তিনি। তাঁর অভিযোগের ভিত্তিতে পুলিশ গ্রেফতার করেছিল রাকেশ সিংহকে। অন্যদিকে, রাকেশ সিংহ পুলিশের বিরুদ্ধে অভিযোগ করে দাবি করেন, পামেলাকে জোর করে এসব কথা বলানো হচ্ছে। এই মামলায় রাকেশ সিংহ ছাড়াও জিতেন্দ্র সিংহ নামে একজনকে গ্রেফতার করে পুলিশ।

পামেলা অভিযোগ করে বলেছিলেন, তাঁর গাড়িতে  মাদক রাখা ছিল আগে থেকেই। যা জানতেন না তিনি। পামেলার আইনজীবী আদালতে জানান, যে জায়গা থেকে মাদক উদ্ধার হয়েছে, সেখানে মাদক রাখেন এই ঘটনায় ধৃত রাকেশ ঘনিষ্ঠ অমৃত সিংহ।

Comments
Loading...