‘ঘরে ঘরে অস্ত্র রাখুন, খালি হাতে লড়াই হয় না’, দুর্গাপুরে বললেন বিজেপি নেতা রাজু ব্যানার্জি

তৃণমূল চাইলে সামনের বিধানসভা নির্বাচন রক্তাক্ত হবে। বাড়িতে অস্ত্র রাখুন। দুর্গাপুর থেকে ফের বিস্ফোরক মন্তব্য বিজেপি নেতা রাজু ব্যানার্জির। 

মঙ্গলবার দুর্গাপুরে বিজেপি কর্মী খুন ও পার্টি অফিস ভাঙচুরের অভিযোগে প্রতিবাদে মিছিল ও সভায় যোগ দেন বিজেপির সহ-সভাপতি রাজু। সেখান থেকে দলীয় কর্মীদের তাঁর বার্তা, ‘ওরা বোমা, বন্দুক নিয়ে ঘুরবে আর আপনি খালি হাতে লড়াই করবেন নাকি? অসুর নিধনে ঠাকুর দেবতার অস্ত্র রাখুন।’ তাঁর হুঙ্কার, তৃণমূল চাইলে আগামী বিধানসভা নির্বাচন রক্তাক্ত হবে। বলেন, তৃণমূল চাইলে রক্ত ঝড়বে। 

কয়েকদিন আগে দুর্গাপুরের পারুলিয়ায় স্বরূপ সৌ নামে এক যুবকের রহস্য মৃত্যু হয়। তাঁকে দলীয় কর্মী বলে দাবি করে প্রশাসনের কাছে সিবিআই তদন্তের দাবি জানান রাজু ব্যানার্জিরা। রাজ্যের শাসকদলের পাশাপাশি পুলিশকেও নিশানা করেন বিজেপি নেতা। এদিকে বামেদের ডাকা ধর্মঘট নিয়ে রাজুর মন্তব্য, সিপিএম, কংগ্রেস ও তৃণমূল মিলে ধর্মঘট ডেকেছে। ওরা সবাই এক।

রাজু ব্যানার্জির মন্তব্যের সমালোচনা করেছে তৃণমূল, বাম ও কংগ্রেস। তৃণমূলের দাবি, বাস্তব পরিস্থিতি বুঝতে পেরে ঝিমিয়ে পড়েছেন বিজেপি কর্মীরা। তাঁদের চাঙা করতে এখন বিতর্কিত কথা বলতে হচ্ছে নেতাদের। তাতেও কোনও লাভ হবে না, বলেন এক তৃণমূল নেতা। 

Comments
Loading...