তৃণমূলে থাকলে কর্মচারী হয়ে থাকতে হবে, বিজেপিতে এলেই নেতা, শুভেন্দুকে বার্তা দিলীপ ঘোষের

শুভেন্দু অধিকারীর রাজনৈতিক অবস্থান নিয়ে চাপানউতোরের মাঝে তাঁকে দলে টানতে ফের আহ্বান জানালেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। শুভেন্দুর গড় পূর্ব মেদিনীপুরের এক সভা থেকে দিলীপের বার্তা, তৃণমূলে থাকলে কর্মচারী হয়ে থাকতে হবে শুভেন্দুকে, নেতা বানায় বিজেপি। তাই নেতা হতে চাইলে বিজেপিতেই আসতে হবে। দিলীপ আরও বলেন, তৃণমূল ছেড়ে যাঁরাই বিজেপিতে এসেছেন তাঁদের সাংসদ, বিধায়ক করে যোগ্য মর্যাদা দিয়েছে বিজেপি। এরপরেই কটাক্ষ, তৃণমূলে ‘প্রোমোশন না পাওয়া’ মুকুল রায় যেমন আজ বিজেপির সর্বভারতীয় নেতা। সেভাবে রাজ্যের পদত্যাগী মন্ত্রী শুভেন্দু অধিকারীকেও যোগ্য মর্যাদা দেওয়া হবে। 

রাজ্য বিজেপির সভাপতির কথায়, তৃণমূল এক মালিকানার পার্টি। সেখানে অন্যদের কর্মচারী হয়ে জীবন কাটাতে হয়। শুভেন্দু প্রসঙ্গে তাঁর আরও মন্তব্য, নিজের দলে দারুণ কাজ করেও প্রাপ্য সম্মান না পেয়ে আজ তিনি ‘ক্ষুব্ধ’। বিজেপিতে এই আশঙ্কা নেই।

শুভেন্দু অধিকারীকে নিয়ে তাৎপর্যপূর্ণ মন্তব্য করেছেন মুকুল রায়ও। শুক্রবার এক সংবাদমাধ্যমের সামনে বিজেপির সর্বভারতীয় সহ-সভাপতি বলেন, শুভেন্দুকে নিয়ে যে টানাপোড়েন চলছে, তা আগামী দু’একদিনের মধ্যেই শেষ হবে। তিনি আশাবাদী যে, শুভেন্দু বিজেপিতে যোগদান করবেন।

এদিকে রবিবার শুভেন্দু অধিকারীর সভা পূর্ব মেদিনীপুরে। সেই সভা থেকেই তিনি কী বার্তা দেন, তার দিকেই তাকিয়ে রাজনৈতিক মহল ও তাঁর অনুগামীরা।

Comments
Loading...