বুধবার ভোররাতে উত্তর প্রদেশ থেকে কলকাতায় এসেই দুপুরে ব্র্যাবোর্ন রোডে বাসে আগুন! গ্রেফতার বিজেপি কর্মী, দেখুন ভিডিও

বুধবার ভোররাতে উত্তর প্রদেশ থেকে কলকাতায় ফিরেই ব্র্যাবোর্ন রোডে বাসে আগুন ধরানোর অভিযোগে গ্রেফতার হলেন এক বিজেপি কর্মী। পুলিশ জানিয়েছে, ধৃতের নাম সঞ্জীব সিংহ। তাঁর বাড়ি নৈহাটিতে। বুধবার ভোররাতে তিনি উত্তর প্রদেশ থেকে কলকাতায় ফেরেন। বনধের দিন সকালে তাঁকে বিজেপির রাজ্যে স্তরের নেতাদের সঙ্গে মিছিল করতেও দেখা যায়।

(ডানদিক থেকে তৃতীয় সঞ্জীব সিংহ)

পুলিশ জানিয়েছে, এদিন দুপুরে হঠাৎই সঞ্জীব সিংহ এবং তাঁর এক সঙ্গী ব্র্যাবোর্ন রোডে একটি বাসে যাত্রী সেজে উঠে পড়েন। তারপরই আগুন ধরে যায় বাসটিতে। যাত্রীদের কোনওভাবে বাস থেকে উদ্ধার করে পুলিশ।

উদ্ধারকার্য চালানোর সময় পুলিশ দেখতে পায়, একজনের হাতে বার্ন ইনজ্যুরি। সন্দেহ হয় অফিসারদের। তাঁকে টানা জিজ্ঞাসাবাদ করে পুলিশ নিশ্চিত, তিনিই বাসে উঠে আগুন ধরিয়ে দেন। তাঁকে গ্রেফতার করা হয়েছে। কেন তিনি উত্তর প্রদেশ গিয়েছিলেন, নৈহাটিতেই বা তিনি কী করেন সবই খতিয়ে দেখছেন কলকাতা পুলিশের অফিসাররা।

(ধৃত সঞ্জীব সিংহ)

এদিন সামগ্রিকভাবে গোটা রাজ্যে বনধের বিরাট প্রভাব না পড়লেও, বিক্ষিপ্তভাবে কিছু জায়গায় গণ্ডগোল করে বনধ সমর্থকরা। বনধ সম্পূর্ণ ব্যর্থ হয়েছে বলে ট্যুইট করেন মুখ্যমন্ত্রী। প্রশাসনের পক্ষ থেকে জানানো হয়েছে, এদিন সরকারি অফিসে হাজিরা ছিল প্রায় একশ শতাংশ। যদিও বিজেপির দাবি, প্রশাসন জোর করে বনধ ভাঙার চেষ্টা করলেও, মানুষ বনধে সাড়া দিয়েছেন।

Comments
Loading...