লোক হয়নি! বাতিল জে পি নাড্ডার শ্রীরামপুরের সভা, অস্বস্তিতে গেরুয়া শিবির

বিজেপি সূত্রে খবর, গতকাল থেকে নাড্ডা কলকাতাতেই রয়েছেন

লোকের অভাবে আবার বাতিল বিজেপি সভাপতি জে পি নাড্ডার জনসভা।

শ্রীরামপুর, চণ্ডীতলা, চাঁপদানি ও উত্তরপাড়ার বিজেপি প্রার্থীর সমর্থনে জনসভা করার কথা ছিল বিজেপির সর্বভারতীয় সভাপতি জে পি নাড্ডা। মঞ্চে জাঙ্গিপাড়ার বিজেপি প্রার্থীর ছবি লাগানো ছিল।

প্রথমে বিজেপির তরফে সকাল সাড়ে ১১টায় সভা শুরুর কথা জানানো হয়। কিন্তু ঘণ্টাদেড়েক অপেক্ষার পরও ভিড় না হওয়ায়, বিজেপির শ্রীরামপুর সাংগঠনিক জেলার সভাপতি শ্যামল বসু ঘোষণা করেন, নাড্ডার ভিডিও অথবা অডিও বার্তা প্রচার করা হবে। এরপরই সভাস্থল ছাড়তে শুরু করেন বিজেপি কর্মী-সমর্থকরা। কিছুক্ষণ পরে আবার ঘোষণা। এবার মাইক হাতে বিজেপি নেতা সায়ন্তন বসু। বলেন, কেউ যাবেন না, সভা করবেন নাড্ডা। ততক্ষণে অবশ্য ফাঁকা মাঠ। এরপর জেলা বিজেপি নেতৃত্ব জানায়, চপারে যান্ত্রিক ত্রুটি দেখা দেওয়ায় দিল্লি থেকে সঠিক সময়ে আসতে পারেননি নাড্ডা। যদিও বিজেপি সূত্রে খবর, গতকাল থেকে নাড্ডা কলকাতাতেই রয়েছেন।

দুই নেতার দুই রকম ঘোষণায় বিভ্রান্তিতে পড়েন নাড্ডার সভা শুনতে আসা বিজেপি সমর্থকরা। অনেকেই বেরিয়ে যান সভা ছেড়ে।

বাংলায় ২০০ আসনের লক্ষ্যমাত্রা ধার্য করা বিজেপির জাতীয় স্তরের নেতাদের সভায় জনসমাগম নিয়ে চাপানউতোর চলছে। কখনও উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী, মধ্যপ্রদেশের মুখ্যমন্ত্রী শিবরাজ সিংহ বা অমিত শাহ-জে পি নাড্ডা, ফাঁকা মাঠে সভা করা নিয়ে বারবার তৃণমূলের কটাক্ষের মুখে পড়েছে বিজেপি। এবার নাড্ডার সভা বাতিল হওয়া নিয়েও কটাক্ষ ছুঁড়ে দিয়েছেন কল্যাণ ব্যানার্জি। তিনি বলেন, সভায় ৫০০ লোক দেখে নাড্ডাবাবুর হেলিকপ্টারই লজ্জা পেয়ে পালিয়েছে। নাড্ডা বাবুর এতে কোনও দোষ নেই!

Comments
Loading...