অসুস্থ সাধন পাণ্ডেকে দেখতে হাসপাতালে মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি

অসুস্থ মন্ত্রী সাধন পাণ্ডেকে দেখতে হাসপাতালে মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি। শুক্রবার রাতে আচমকা অসুস্থ হয়ে পড়েন রাজ্যের ক্রেতা সুরক্ষা দফতরের মন্ত্রী সাধন পাণ্ডে। তাকে ভর্তি করা হয় বাইপাসের ধারে অ্যাপোলো হাসপাতালে। এখনও সঙ্কটজনক অবস্থা মন্ত্রীর। সূত্রের খবর, সোমবারই তাঁকে দেখতে হাসপাতালে মমতা ব্যানার্জি।

তাঁর পরিবার সূত্রে খবর, এখনও ভেন্টিলেশনে রয়েছেন মানিকতলার বিধায়ক। ফুসফুসে সংক্রমণ রয়েছে। রক্তচাপ ও হার্টবিট রয়েছে অনিয়মিত। এদিন সকালে বাবার সুস্থতা কামনা করে একটি পোস্ট করেন শ্রেয়া পাণ্ডে। সেখানে তিনি লেখেন, তাঁর বাবাকে নিয়ে সোশ্যাল মিডিয়ায় নানা গুজব রটানো হচ্ছে। তিনি সকলকে অনুরোধ করেছেন, এই ধরণের ভুয়ো খবর ছড়ানো থেকে বিরত থাকুন। এসব খবরে আমার পরিবার কষ্ট পাচ্ছেন।

সাধন পাণ্ডের দ্রুত আরোগ্য কামনা করে টুইট করেছেন তৃণমূলের রাজ্য সাধারণ সম্পাদক কুণাল ঘোষ। তিনি লিখেছেন, বর্ষীয়ান নেতা সাধন পাণ্ডে গভীর সঙ্কটজনক। অত্যন্ত উদ্বেগের বিষয়। ঈশ্বরের কাছে তাঁর আরোগ্য কামনা করি। দীর্ঘদিনের বিধায়ক সাধন পাণ্ডে এই ভোটে বিজেপির কল্যাণ চৌবেকে হারিয়ে জিতেছিলেন মানিকতলা কেন্দ্র থেকে। এরমধ্যেই সতীর্থকে দেখতে হাসপাতালে মমতা।

Comments
Loading...