রাজভবনে আলাপন, রাজ্যপালকে জানালেন পরিস্থিতি

সোমবার রাজভবনে বৈঠক করলেন রাজ্যপাল জগদীপ ধনখড় এবং রাজ্য মুখ্য সচিব আলাপন ব্যানার্জি

করোনার দ্বিতীয় ঢেউয়ের ধাক্কা থেকে বাদ পড়েনি বাংলাও। লাফিয়ে বাড়ছে করোনা সংক্রমণের সংখ্যা। বর্তমান পরিস্থিতি নিয়ে সোমবার রাজভবনে বৈঠক করলেন রাজ্যপাল জগদীপ ধনখড় এবং রাজ্য মুখ্য সচিব আলাপন ব্যানার্জি।

এদিন সকাল থেকেই কোভিড পরিস্থিতি নিয়ে একের পর এক ট্যুইট করেন রাজ্যপাল। প্রথমে মুখ্যসচিবের প্রতিক্রিয়া নিয়ে সকালে একটি ট্যুইট করেন। দ্বিতীয় ট্যুইটে মমতা ব্যানার্জি এবং স্বাস্থ্য সচিবকে উদ্দেশ্য করে করোনা নিয়ন্ত্রণে রাজ্যে ইতিবাচক পদক্ষেপগুলি জানতে চেয়ে ট্যুইট করেন জগদীপ।

এরপর জানা যায় পরিস্থিতি বর্ণনা করতে রাজভবন যাচ্ছেন মুখ্যসচিব। রাজভবনে বৈঠক করেন রাজ্যপাল এবং আলাপন ব্যানার্জি। শেষ ট্যুইটে রাজ্যপাল লেখেন, স্বাস্থ্য সচিব রাজ্যে করোনা পরিস্থিতি নিয়ে আমাকে সম্পূর্ণ তথ্য দিয়েছেন। আরও লেখেন, রাজ্যবাসীকে সম্পূর্ণ সুরক্ষিত রাখার জন্য সর্বাত্মক পদক্ষেপ গ্রহণে মুগ্ধ হয়েছি। কেন্দ্রীয় সরকার ও রাজ্য সরকারকে এই যুদ্ধে লড়াই করতে হবে।

প্রসঙ্গত এদিন মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি করোনা পরিস্থিতি নিয়ে মালদাতে সংবাদ সম্মেলন করেন। এই সময় পশ্চিমবঙ্গ সরকার কী কী পদক্ষেপ গ্রহণ করছে সে সম্পর্কে মিডিয়াকে অবহিত করেন। পশ্চিমবঙ্গসহ সারাদেশে কোভিভ সংক্রমণ কয়েকদিনের মধ্যে দ্বিগুণ হয়েছে। রবিবার রাজ্যে ৮ হাজার ৪১৯ নতুন সংক্রমণের খবর এসেছে।

Comments
Loading...