মমতার বাবুল-বাণে বিদ্ধ লকেট, পাল্টা চ্যালেঞ্জ মমতাকে

বিজেপি প্রার্থী লকেট চ্যাটার্জি পাল্টা চ্যালেঞ্জ ছুঁড়ে দিয়েছেন মমতাকে

হুগলিতে প্রচারে গিয়ে চুঁচুড়ার বিজেপি প্রার্থী তথা হুগলির সাংসদ লকেট চ্যাটার্জিকে আক্রমণ করলেন মমতা ব্যানার্জি। লকেটের সঙ্গে চিটফান্ড সংস্থার যোগাযোগের পুরনো অভিযোগ তুলে মমতা বলেন, লকেট তো সারদার গলার লকেট হয়ে ঘুরে বেড়ায়!

শুধু লকেটই নয় তৃণমূল নেত্রী তোপ দাগেন আরেক বিজেপি সাংসদ তথা একুশের ভোটের প্রার্থী বাবুল সুপ্রিয়কেও।

চুঁচুড়ার সভা থেকে সোমবার মমতা ব্যানার্জি বলেন, আমাদের দলকে সারদা-নারদা বলো। সারদা-নারদার কোলের বাচ্চা হল এরা। বাবুল সুপ্রিয় একদিন বলেছিল সারদা হচ্ছে রোজভ্যালির প্রথম রোজ (গোলাপ)। কিন্তু ওদের বিরুদ্ধে কোনও মামলা হল না। ওরা এমপি হবে, এমএলএ হবে।

বিজেপি প্রার্থী লকেট চ্যাটার্জি পাল্টা চ্যালেঞ্জ ছুঁড়ে দিয়েছেন মমতাকে। তাঁর দাবি, মুখ্যমন্ত্রী প্রকাশ্য জনসভায় যে অভিযোগ করেছেন তাঁকে তা প্রমাণ করতে হবে।

বিজেপিকে কটাক্ষ করে এদিন মমতা আরও বলেন, তুমি লোকাল প্রার্থী পেলে না! এমপি ইলেকশনে কলকাতা থেকে এসে দাঁড়াচ্ছে। এমএলএ ভোটেও একই কাজ। ওদের প্রার্থী নেই। মমতার কথায়, ও তো জিতবে না, শুধু দাঁড়িয়েছে টাকার জন্য, পার্টির জন্য।

এদিনও মমতার কথায় ঘুরেফিরে আসে তাঁর ভাঙ্গা পায়ের কথা। তৃণমূল নেত্রী বলেন, এক পায়ে বাংলা জয় করবে তৃণমূল। আগামীতে দু’পায়ে দিল্লি জিতব। বললেন, ভোটের আগে ইচ্ছে করে আমার পায়ে চোট করে দিল। যাতে আমি বেরোতে না পারি। আমি বললাম, আমার একটা পা ভাঙা তো কী হয়েছে, মা-বোনেদের দুটো পা তো রয়েছে। দেখবেন, একটা পায়ে বাংলা জয় করব। দুটো পায়ে আগামিদিনে দিল্লি জয় নিশ্চিত।

Comments
Loading...