হাজরার টিকাকরণ কেন্দ্রে হাজির মমতা, নবান্ন যাওয়ার পথে আচমকা পরিদর্শন

রাজ্যে টিকাকেন্দ্র গুলিতে একের পর এক অভিযোগ আসার পর সোমবার আচমকাই করোনা টিকাকেন্দ্রে গেলেন মুখ্যমন্ত্ৰী মকম্যা ব্যানার্জি। সপ্তাহের শুরুর দিন নবান্নে যাওয়ার পথে তিনি যান হাজরা রোডের একটি টিকাকেন্দ্রে।

সেখানে টিকা নিতে এসেছিলেন অনেকে।তাঁদের সঙ্গে কথা বলেন তিনি। কথা বলেন টিকা উদ্যোক্তাদের সঙ্গে। সরেজমিনে ঘুরে দেখেন পুরো টিকাকেন্দ্র।
এরপর তিনি আবার নবান্নের উদ্দেশ্যে রওনা দেন। এদিন মুখ্যমন্ত্রীকে দেখতে পেয়ে খুশি টিকাগ্রহীতারা। তাঁরা জানিয়েছেন, চারিদিকে যা সব ভুয়ো টিকাকেন্দ্রর খবর শোনা যাচ্ছে। সেখানে আমাদের টিকাকেন্দ্র মুখ্যমন্ত্ৰী র উপস্থিতিতে ভরসা পাওয়া গেল। টিকা উদ্যোক্তাদের মধ্যে আনন্দ দেখা যায়।

কসবায় ভুয়ো টিকাকন্দ্র করার গ্রেফতার হয়েছে দেবাঞ্জন দেব। নিজেকে ভুয়ো আধিকারিক পরিচয় দিয়েছিল দেবাঞ্জন। এরপর রাজ্যে ধরা পড়ছে একের পর এক ভুয়ো অফিসার। টিকাকেন্দ্রগুলি নিয়েও অভিযোগ ওঠে এসেছে। কয়েকদিন আগেই হাওড়ায় এক মহিলাকে প্ৰথম টিকা দেওয়ার ১০ মিনিটের মধ্যে আরেকটি টিকা দেওয়া হয়। বর্ধমানে টিকাকর্মীর বদলে সরকারি আধিকারিক নিজেই এক মহিলাকে টিকা দিয়েছেন। আবার কোথাও সকাল থেকে লাইনা দাঁড়িয়েও টিকা মিলছে না অভিযোগ ওঠে আসছে। তাই এদিন আচমকাই হাজরার টিকাকন্দ্রে যান মুখ্যমন্ত্রী। ঘুরে দেখেন টিকা দেওয়ার কাজকর্ম।

Comments
Loading...