করোনা পরিস্থিতিতে সর্বদলীয় বৈঠক ডাকলেন মুখ্যমন্ত্রী। আগামী বুধবার নবান্নে হবে এই বৈঠক। তাতে মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি ছাড়াও বিধানসভার স্পিকার বিমান ব্যানার্জি উপস্থিত থাকবেন। রাজ্যের সমস্ত রাজনৈতিক দলের নেতৃত্বকে বৈঠকে আমন্ত্রণ জানানো হয়েছে।
এর আগেও করোনা পরিস্থিতি পর্যালোচনার জন্য সর্বদলীয় বৈঠক ডেকেছিলেন মুখ্যমন্ত্রী। সেখানে সিপিএম, বিজেপি, কংগ্রেস সহ সমস্ত রাজনৈতিক দলের নেতৃত্ব উপস্থিত ছিলেন।
তারপর আমপান ঘূর্ণিঝড়ে বিধ্বস্ত হয়েছে রাজ্য। মৃত্যু হয়েছে শতাধিক মানুষের, ঘরহারা হয়েছেন লক্ষ লক্ষ মানুষ। মোট সাড়ে ৬ কোটি মানুষের জীবনে সরাসরি প্রভাব ফেলেছে এই ঘূর্ণিঝড়। ব্যতিক্রমী পরিস্থিতিতে ফের একবার সর্বদলীয় বৈঠক ডাকলেন মুখ্যমন্ত্রী।
সূত্রের খবর, বুধবার দুপুর ৩ টেয় নবান্নে বসবে এই বৈঠক। মুখ্যমন্ত্রী ছাড়াও তাতে হাজির থাকবেন বিধানসভার স্পিকার বিমান ব্যানার্জি। রাজ্যের সমস্ত রাজনৈতিক দলের প্রতিনিধিদের বৈঠকে হাজির হওয়ার আহ্বান জানানো হয়েছে।
সোমবার বিকেলে রাজ্যের স্বরাষ্ট্রসচিব আলাপন ব্যানার্জি বলেন, করোনা পরিস্থিতি নিয়ে বুধবারের সর্বদলীয় বৈঠকের সভাপতিত্ব করবেন মুখ্যমন্ত্রী। বিধানসভায় প্রতিনিধিত্ব আছে এমন সমস্ত দলের কাছে বৈঠকের আমন্ত্রণ পৌঁছেছে। সেখানেই রাজ্যের কোভিড পরিস্থিতি বিরোধী দলগুলোর কাছে তুলে ধরা হবে।

ধারাবাহিকভাবে পাশে থাকার জন্য The Bengal Story র পাঠকদের ধন্যবাদ। আমরা যে ধরনের খবর করি, তা আরও ভালোভাবে করতে আপনাদের সাহায্য আমাদের উৎসাহিত করবে।

Login Support us

You may also like

Madhyamik Result Tomorrow
Hemtabad MLA Death Update