রাজীব কুমারের আর্জি মেনে পুরো প্রশ্নোত্তর পর্বের ভিডিও রেকর্ডিং করল সিবিআই, রবিবার ফের মুখোমুখি সিপি-সিবিআই 

সংবাদমাধ্যম থেকে শুরু করে সুপ্রিম কোর্ট, সিবিআই সর্বত্রই  জানিয়েছে, চিটফান্ড তদন্তের মামলায় রাজীব কুমার তাদের সঙ্গে সহযোগিতা করছেন না। সিবিআই-এর এই অভিযোগের ভিত্তিতেই সম্প্রতি সুপ্রিম কোর্ট জানায়, কলকাতার পুলিশ কমিশনারকে সিবিআই-এর মুখোমুখি হয়ে তদন্তে সহযোগিতা করতে হবে।
শনিবার সকাল সাড়ে ১১ টা নাগাদ শিলংয়ে সিবিআই-এর মুখোমুখি হন কলকাতার পুলিশ কমিশনার। সারদা চিটফান্ড মামলার প্রচুর প্রশ্ন নিয়ে হাজির ছিলেন সিবিআই অফিসাররা।
সূত্রের খবর, এদিন প্রশ্নোত্তর পর্ব শুরু হওয়ার আগেই রাজীব কুমার কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থার অফিসারদের জানান, গোটা  প্রক্রিয়াটি ভিডিওগ্রাফি করতে হবে। প্রশ্নোত্তর পর্ব ভিডিওগ্রাফি করার জন্য কলকাতার পুলিশ কমিশনারের আর্জি মেনে নেন সিবিআই অফিসাররা। যিনি এত বছর ধরে তদন্তে সহযোগিতা করছেন না বা তথ্য প্রমাণ নষ্ট করেছেন বলে অভিযোগ, তিনি নিজেই কেন প্রশ্নোত্তর পর্বের ভিডিও রেকর্ডিং করতে বললেন তা নিয়েও খানিকটা ধন্দে সিবিআই অফিসাররা।
সূত্রের খবর, ভিডিও রেকর্ডিংয়ের বন্দোবস্ত করতে খানিক সময় নষ্ট হয়।
সিবিআই সূত্রে জানা গিয়েছে,  সারদা মামলা এবং সামগ্রিকভাবে চিটফান্ড তদন্তে সিট-এর কাজকর্ম নিয়ে জানতে চাওয়া হয়েছে কলকাতার পুলিশ কমিশনারের কাছে। রবিবার ফের রাজীব কুমারের মুখোমুখি হবেন সিবিআই অফিসাররা।

Comments
Loading...