শোভন-বৈশাখীর বিরুদ্ধে মানহানির মামলা দেবশ্রী রায়ের

তাঁর বিরুদ্ধে একের পর এক কুরুচিকর মন্তব্য করেছেন শোভন-বৈশাখী

ভোটের আগে ফের শোভন-দেবশ্রী তরজা। এবার শোভন-বৈশাখীর বিরুদ্ধে মানহানি মামলা রুজু করলেন দেবশ্রী রায়। শনিবার আলিপুর পুলিশ কোর্টে গিয়ে মামলা রুজু করেন রায়দীঘীর তৃণমূল বিধায়ক দেবশ্রী রায়। তাঁর বিরুদ্ধে একের পর এক কুরুচিকর মন্তব্য করেছেন শোভন-বৈশাখী। কখনও বলেছেন “রাজনীতিতে নেই, সিনেমাতেও নেই”, আবার কখনও বলেছেন “অশ্লীল নায়িকা”। সেইকারণে এই মানহানি মামলা বলে জানিয়েছেন দেবশ্রী রায়।

কোনও একসময় শোভন ঘনিষ্ঠ দেবশ্রীকে ভয় পেয়েছেন বৈশাখী। সেইকারণেই কি বারবার তাঁকে হিট করা হচ্ছে? এদিন শোভন সঙ্গী বৈশাখীকে এই প্রশ্নই ছুঁড়ে দেন রায়দিঘির বিধায়ক। শোভনের উদ্দেশ্যে দেবশ্রী ক্ষোভ প্রকাশ করে বলেন, যে নিজের পরিবার সামলাতে পারেনা, নিজের সন্তানদের দায়িত্ব নিতে পারেন না। সে সাধারণ মানুষের সেবা করবে কিভাবে?

[আরও পড়ুন- কলকাতার নতুন সিপি সৌমেন মিত্র, সরলেন অনুজ শর্মা]

কয়েকদিন আগে দেবশ্রীর বিজেপিতে যোগদান নিয়ে জল্পনা ওঠে। সেইসময় আপত্তি তুলেছিলেন শোভন-বৈশাখী। নয়াদিল্লির অশোক রোডে বিজেপির সদর দফতরে গিয়েছিলেন তৃণমূল কংগ্রেস বিধায়ক দেবশ্রী রায়। যা থেকেই সমস্যার সূত্রপাত। সেইসময় দেবশ্রীকে দেখে ক্ষোভ প্রকাশ করেছিলেন শোভন বান্ধবী বৈশাখী। আপত্তি তুলেছিলেন শোভন চ্যাটার্জিও। রায়দিঘিতে দেবশ্রীর হয়ে প্রচার করার জন্য আক্ষেপও করেন তিনি।

একদা দক্ষিণ ২৪ পরগনার তৃণমূল সভাপতি শোভনের সঙ্গে রায়দীঘীর তৃণমূল বিধায়ক দেবশ্রী রায়ের ঘনিষ্ঠ সম্পর্ক ছিল। কিন্তু দিন যত এগোতে থাকে, শোভনের সঙ্গে দূরত্ব বাড়তে থাকে দেবশ্রীর। এদিন দেবশ্রী রায় জানান, বিজেপি সদর দফতরে বিজেপিতে যোগদানের জন্য নয়, ব্যাক্তিগত কারণে গিয়েছিলেন তিনি।

শোভনের পরিবারের সঙ্গে এখনও তাঁর গভীর সম্পর্ক রয়েছে বলে জানান দেবশ্রী। এমনকি রত্না চ্যাটার্জির মায়ের সঙ্গেও দেবশ্রীর সুসম্পর্ক ছিল বলে জানান। বিধানসভা নির্বাচনের আগে শোভনের সঙ্গে দেবশ্রীর নয়া তরজা অন্য মাত্রা এনে দিল।

Comments
Loading...