মুখ্যমন্ত্রী না রাস্তার মানুষ! মমতাকে আক্রমণে দিলীপ ঘোষ

একজন মুখ্যমন্ত্রীর এসব শোভা পায় না, মন্তব্য দিলীপ ঘোষের

ধরনা নিয়ে মমতা ব্যানার্জিকে মঙ্গলবার তীব্র আক্রমণ করলেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। তিনি বলেন, উনি মুখ্যমন্ত্রী না রাস্তার মানুষ? কথায় কথায় রাস্তায় বসে পড়েন। একজন মুখ্যমন্ত্রীর এসব শোভা পায় না, মন্তব্য দিলীপ ঘোষের।

এখানেই না থেমে তৃণমূল নেত্রীকে আক্রমণ করে বলেন, ওনার সবেতেই আপত্তি। সংসদে আইন পাস হলেও উনি তার প্রতিবাদ করেন। সুপ্রিম কোর্টের রায় নিয়েও ওঁর আপত্তি থাকে। আর এবার নির্বাচন কমিশনের বিরুদ্ধে রাস্তায় বসেছেন।

সংখ্যালঘু ভোট থেকে শুরু করে কেন্দ্রীয় বাহিনী ঘেরাও, তৃণমূল নেত্রীর মন্তব্যের জেরে তাঁকে শোকজ করে নির্বাচন কমিশন। শোকজের যথাযথ জবাব না পেয়ে সোমবার সন্ধ্যেয় মমতা ব্যানার্জির নির্বাচনী প্রচারে ২৪ ঘটনা নিষেধাজ্ঞা জারি করে কমিশন।

কমিশনের এই সিদ্ধান্তকে অসাংবিধানিক, অগণতান্ত্রিক বলে ট্যুইটে প্রতিক্রিয়া জানান মুখ্যমন্ত্রী। পাশাপাশি তিনি মঙ্গলবার দুপুর ১২ টা থেকে গান্ধীমূর্তির তলায় ধরনায় বসেন।

[আরও পড়ুন- আনা হয়নি অ্যাম্বুলেন্সে! ভর্তি নিল না আহমেদাবাদের হাসপাতাল, মৃত্যু বাঙালি অধ্যাপকের]

মঙ্গলবার রাত আটটায় মমতার প্রচারের উপর নিষেধাজ্ঞার সময়সীমা শেষ হচ্ছে। তারপর তিনি দুটি জনসভা করবেন। ইতিমধ্যেই তৃণমূল নেত্রী ধরনা শেষ করে কালীঘাটের উদ্দেশে রওনা দিয়েছেন।

এদিকে শীতলকুচির ঘটনা নিয়ে দিলীপ ঘোষের বিতর্কিত মন্তব্যের জেরে তাঁকে নোটিস পাঠিয়েছে কমিশন। একই ঘটনায় আরেক বিজেপি নেতা হাবড়ার প্রার্থী রাহুল সিনহার প্রচারে ৪৮ ঘটনা নিষেধাজ্ঞা জারি করেছে নির্বাচন কমিশন।

Comments
Loading...