করোনা চলে গেছে! ফের বেফাঁস দিলীপ ঘোষ, বললেন, বিজেপিকে আটকাতেই লকডাউনের নাটক

লকডাউন নিয়ে রাজ্য সরকারকে আক্রমণ করতে গিয়ে বেফাঁস মন্তব্য করে বসলেন বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। বৃহস্পতিবার হুগলির ধনেখালির সভা থেকে তাঁর ঘোষণা, “করোনা তো চলে গিয়েছে। দিদিমনি লকডাউন করছেন যাতে আমরা কোনও মিটিং-মিছিল করতে না পারি। কিন্তু জেনে রাখুন, এভাবে আমাদের আটকানো যাবে না।”বিজেপির রাজ্য সভাপতির মন্তব্য ঘিরে ফের রাজনৈতিক মহলে শুরু হয়েছে সমালোচনা।

আনলক ফোরে সারা দেশের সঙ্গে বাংলাতেও করোনা সংক্রমণ বৃদ্ধি পাচ্ছে। দেশে ৪৫ লক্ষ ছাড়িয়ে গিয়েছে মোট সংক্রমিতের সংখ্যা। আর রাজ্যে প্রায় ১ লক্ষ ৯৪ হাজার সংক্রমিত। এই পরিস্থিতিতে বারবার লকডাউনের বিরোধিতা করছে বঙ্গ বিজেপি। আর এবার লকডাউন অমান্য করার নিদান দিয়ে দিলীপ ঘোষ ঘোষণা করে দিলেন, করোনা চলে গিয়েছে। বৃহস্পতিবার তাঁর মন্তব্য, করোনা রুখতে নয়, আসলে বিজেপিকে আটকাতেই মমতা সরকারের লকডাউনের নাটক করছে।

ভারতে যখন লাফিয়ে বাড়ছে সংক্রমণ, তখন বিজেপির রাজ্য সভাপতির সভাতে ফিজিকাল ডিসটেন্সিং মানার কোনও বালাই ছিল না। ভিড়ে ঠাঁসা সেই সমাবেশে বঙ্গ বিজেপির সভাপতি সটান বলে দেন করোনা চলে গিয়েছে। অবশ্য এবারই প্রথম নয়, ইদানীং ভাষণে নিত্য নতুন সংযোজনের জেরে হাসির খোরাক হয়েছেন বঙ্গ বিজেপির সভাপতি। সেই তালিকায় নবতম সংযোজন, করোনা বিদায়ের ঘোষণা।

Comments
Loading...