হেঁটে এলে যেন হেঁটে ফিরতে না পারে, দিলীপের মন্তব্যে নতুন বিতর্ক

ফের বিতর্কিত মন্তব্য বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষের। কেউ হেঁটে হুমকি দিতে এলে যেন হেঁটে ফিরে যেতে না পারে। খড়গপুর থেকে মন্তব্য করেন তিনি।

শনিবার বিধানসভা নির্বাচনের প্রথম দফার ভোটগ্রহণ। ভোটগ্রহণ হবে খড়গপুরেও। এর আগে শুক্রবার সকালে খড়গপুরে ‘চায়ে পে চর্চা’য় যোগ দেন বিজেপি রাজ্য সভাপতি। সেখানেই থেকেই তিনি পুলিশ ও তৃণমূলকে তোপ দাগেন। বলেন, ভোটের আগে বিজেপি কর্মীদের হুমকি দেওয়া হচ্ছে। বিনা কারণেই গ্রেফতার করা হচ্ছে। পুলিশের বিরুদ্ধে অভিযোগ তুলে দিলীপ ঘোষ জানান, ভোটের আগে পুলিশের সাহায্যেই এলাকায় দাপিয়ে বেড়াচ্ছে গুণ্ডারা। এরপরই বিজেপি কর্মীদের উদ্দেশ্য করে তিনি জানিয়ে দেন, কেউ বোমা দেখালে ভয় পাবে না। শুধু এটাই মাথায় রাখবে, ওরা হেঁটে এলে যেন হেঁটে ফিরতে না পারে।

[আরও পড়ুন- বুথস্লিপের সঙ্গে সঙ্কল্পপত্র বিলি! হাতেনাতে পাকড়াও ঝাড়্গ্রামের বুথ লেভেল অফিসার]

এর আগেও মমতা ব্যানার্জিকে নিয়ে বিতর্কিত মন্তব্য করেছিলেন দিলীপ ঘোষ। তিনি বারমুডা পরে মুখ্যমন্ত্রীকে ভাঙা পা দেখানোর কথা বলে বিতর্কে জড়িয়েছিলেন। এই বক্তব্যের পর ক্ষমা চাওয়া দূরহস্ত। বৃহস্পতিবার এই মন্তব্যে অনড় থেকে খড়গপুর থেকে তিনি ফের বলেছেন, শাড়ি পরে একজন মহিলা পা দেখালে দৃষ্টিকটূ লাগে।

এদিন দিলীপ ঘোষ বহিরাগত ইস্যুতে মমতা ব্যানার্জিকে আক্রমণ করে বলেন, এতদিন কীভাবে ভোট হয়েছে তা জানে তৃণমূল। তাই নির্বাচন কমিশনের নির্দেশিকা ভয় পাচ্ছে। আপনারা নিশ্চিন্ত থাকুন, এবার শান্তিপূর্ণ ভোট হবে।

Comments
Loading...